বাংলা সিরিয়াল

আসছে নতুন ধারাবাহিক পিলু, গানে গানে সকলের মন জয় করতে জি বাংলার পর্দায় দেখা যাবে নতুন জুটি

আগামী ১০ই জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক পিলু। সোম থেকে রবি ঠিক সন্ধ্যে সাড়ে ছটায় এই ধারাবাহিক জি বাংলার পর্দায় দেখা যাবে। ধারাবাহিকের মূল বিষয়বস্তু হচ্ছে গান। ধারাবাহিকের দুই মূল চরিত্র পিলু এবং আহির দুজনেই গানের জগতের মানুষ। পিলু হলো গ্রামের প্রাণখোলা লোকসংগীত এর ভক্ত এবং আহির হলো শাস্ত্রীয় গানের শিষ্য।

ধারাবাহিকে পিলু চরিত্রে অভিনয় করবেন ডান্স বাংলা ডান্সের ফাইনালিস্ট মেঘা দাঁ এবং মেঘার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা গৌরব রায় চৌধুরী কে। ধারাবাহিকে অঞ্জনা বসু, কৌশিক চক্রবর্তী, বিশ্বনাথ বসু, রুদ্রজিৎ মুখোপাধ্যায়, অদিতি মত বিভিন্ন অভিজ্ঞ অভিনেতাদেরও দেখা যাবে। এরা প্রত্যেকেই ধারাবাহিকে বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

ধারাবাহিকের দুটি প্রমো ভিডিওতে দেখানো হয়েছে যে প্রাণোচ্ছল গ্রামের মেয়ে পিলু লোকসংগীত ভালোবাসে অন্যদিকে আহির শাস্ত্রীয় সংগীতে বিশ্বাসী। গুরু গম্ভীর প্রকৃতির মানুষ, গানের চর্চা নিয়ে সে মেতে থাকে সারাক্ষণ। তার গুরুজি আদিত্য নারায়ণের গুরুকুলেই সে শাস্ত্রীয় সংগীতের চর্চা করে।

এখনো পর্যন্ত ধারাবাহিকের গল্প দেখে যা বোঝা যাচ্ছে তাতে আহিরের গুরুজি আদিত্য নারায়নের ইচ্ছে তার মেয়ে রঞ্জিনি র সঙ্গে আহিরের বিয়ে দেওয়া। রঞ্জিনী একজন সেতার বাদক। কিন্তু ঘটনাচক্রে পিলুর সঙ্গে দেখা হয় আহিররের। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে এই ধারাবাহিকের গল্প কোন দিকে এগোয়।

Back to top button