বাংলা সিরিয়াল

ব্ল্যাক পোশাকে একেবারে আবেদনময়ী রূপে ধরা দিলেন ‘মা’ ধারাবাহিকের ছোট্ট ঝিলিক, সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল ছবি

প্রায় বছর দশেক আগে স্টার জলসার জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকের কথা আশা করি সকলেরই মনে আছে। মনে থাকারই কথা, কারণ এই ধারাবাহিক রীতিমতো দর্শকের মনে দাগ কেটে গিয়েছিল। আর সবচেয়ে বেশি যেই চরিত্রটি দর্শকের মন কেড়েছিল সেটি হলো ছোট্ট ঝিলিকের চরিত্রটি।

সেই ছোট্ট ঝিলিক এর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বসু। তবে সেই মেয়েটি এখন আর ছোটটি নেই, সে এখন পূর্ণ যুবতী। বর্তমানে তাকে দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে যায় রীতিমতো। অসংখ্য পুরুষ ইতিমধ্যেই তার জন্য পাগল।

বর্তমানে একজন কলেজ স্টুডেন্ট তিথি। কলকাতা বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত আশুতোষ কলেজের ছাত্রী সে। টেলিভিশনের পর্দা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে এখন নিজেকে ব্যস্ত রাখে। বিশেষ করে সাহসী ফটোশুটের জন্য সে মাঝে মধ্যেই আলোচনার বিষয় হয়ে ওঠে। এবারে সেই একই ছবির পুনরাবৃত্তি ঘটলো, আবারও বোল্ড লুকে ধরা দিল তিথি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি কালো ক্রপ টপ এবং কালো জিন্স। পায়ে রয়েছে কালো স্টিলেটো জুতো। খোলা চুলে আবেদন ভরা দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা রয়েছে xoxo, বাংলায় যার অর্থ বোঝায় আলিঙ্গন এবং চুম্বন।

ইতিমধ্যেই এই ছবি নেট পাড়ায় হইচই ফেলে দিয়েছে। তিথির অসংখ্য অনুরাগীরা এই ছবি পছন্দ করে তাতে কমেন্টও করেছেন। সম্প্রতি কিছুদিন আগেই এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং এর শিকার হয়েছিলেন। তার শরীর নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করা হয়েছিল। আর তারপরই তিথি সিদ্ধান্ত নিয়েছিল নিজেকে পাল্টে ফেলার। সেই অনুযায়ী শুরু করেছিল ওয়ার্ক আউট, নিত্যদিন জিমে গিয়ে শরীর চর্চাও করে বর্তমানে শরীরের সকল মেদ ঝরিয়ে ফেলেছে তিথি।

বর্তমানে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ক্রিকেটের দেবায়ুধ পালের সঙ্গে দীর্ঘ বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছে তিথি। দেবায়ুধ ইতিমধ্যেই বাংলার হয়ে অনূর্ধ্ব ১৬ তে খেলেছে এবং আগামীদিনে ভারতের হয়েও খেলবেন বলে বিশ্বাস রয়েছে তিথির।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button