বাংলা সিরিয়াল

‘বরের টাকায় ফুটানি’, প্রথম রান্নার বই প্রকাশের পরই কটাক্ষের মুখে সুপারহিট সঞ্চালিকা সুদীপা! কটাক্ষের মুখে রান্নাঘরের রানী

টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত মুখ হলো সুদীপা চট্টোপাধ্যায়। রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে তিনি আমাদের সকলের কাছেই পরিচিত। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই তিনি এই সঞ্চালিকার দায়িত্ব একার হতেই সামলাচ্ছেন। বৃহস্পতিবার ছিল অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় এর জন্য একটি বিশেষ দিন। এইদিন প্রথম প্রকাশিত হলো তার বই সুদীপার রান্নাঘর। এছাড়াও তার লেখা আরও একটি বই প্রকাশিত হয়েছে বইমেলায়। বরানগরের এক যৌথ পরিবারে সুদীপার বেড়ে ওঠা, হারিয়ে যাওয়া ছোটবেলার সমস্ত গল্প রয়েছে। এই দুটি বই পাওয়া যাচ্ছে এই বছরের বইমেলাতে।

সুদীপার বই দুটি প্রকাশিত হওয়ার পর থেকেই একাধিক নেগেটিভ মন্তব্য করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন ‘বরের টাকায় ফুটানি’ অন্য আর এক নেটিজেন সুদীপাকে উদ্দেশ্য করে লেখেন, ‘সবই বরের টাকায় ফুটানি… এখন মাল্টি গুণের অধিকারী।’ আরও নানান ধরনের মন্তব্য করেছেন বিভিন্ন নেটিজেণ। এইসমস্ত কমেন্টের যোগ্য জবাব ও অবশ্য দিয়েছেন সুদীপা।

সুদীপা পাল্টা জবাব বলেন “কী করে এসব বোকা বোকা কথা লেখেন বলুন তো? বরের টাকার সঙ্গে বইয়ের কী সম্পর্ক? বই তো বর প্রকাশ করেননি। প্রকাশন করেছেন আশ্চর্য তো!” উল্লেখ্য সুদীপা র বর অগ্নিদেব চট্টোপাধ্যায় ও টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। পেশায় অগ্নিদেব বাবু একজন পরিচালক ও প্রযোজক।

যদিও সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাকে তার বই প্রকাশের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ফেসবুকে নিজেই পোস্ট করে তিনি সকলকে নিজের বই প্রকাশের কথা জানিয়েছেন। তিনি বলেছেন ” প্রকাশিত হলো আমার প্রথম রান্নার ও গল্পের বই”, দীপ পাবলিশার্স থেকে তার এই দুটো বই প্রকাশিত হয়েছে।

Back to top button