বাংলা সিরিয়াল

প্রতিযোগীর জুতো হাতে তুলে নিলেন সুখবিন্দর সিং! “টিআরপির লোভ” বলছেন ইন্ডিয়ান আইডলের দর্শকরা

ইন্ডিয়ান আইডল ১৪, সোনি টিভিতে সম্প্রচারিত দারুন জনপ্রিয় একটি রিয়েলিটি শো। শনি এবং রবিবার রাত আটটা থেকে এই রিয়েলিটি শো সম্প্রচারিত হয়ে থাকে।

ইন্ডিয়ান আইডলের ১৪তম সিজনে শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানিকে দেখা যাচ্ছে বিচারক হিসেবে। শোয়ের সঞ্চালনা করছেন হুসেন কুয়াজেরওয়ালা। শুটিংয়ের ফাঁকে নিজদের মজাদার মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তাঁরা।

ইন্ডিয়ান আইডল ১৪ -তে বিখ্যাত গায়ক সুখবিন্দর সিং এই সপ্তাহে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে চলেছেন। সোনি টিভির পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। সেই প্রোমো দেখেই জানা গেলো সুখবিন্দর সিং আসার খবর। স্বাভাবিক ভাবেই দর্শকরা খুবই উত্তেজিত। এরই মাঝে ঘটলো এমন এক কাণ্ড যা দেখে অবাক দর্শকরা।

 

সোনি টিভির পক্ষ ইন্ডিয়ান আইডল ১৪’ র যে নতুন প্রোমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা গেলো, এদিন বিশেষ অতিথি হয়ে এসেছেন সুখবিন্দর সিং। এদিন তিনি মঞ্চে বন্দে মাতরম গানটি গাইছেন।

তাঁর গান শুনে শিহরিত ইন্ডিয়ান আইডলের সকল প্রতিযোগী থেকে শুরু করে বিচারকেরাও। শ্রেয়া ঘোষাল সুখবিন্দর সিং এর প্রশংসা করে বলেন,”দ্য ওয়ান অ্যান্ড ওনলি সুখবিন্দর সিং।”

প্রোমো ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে চ্যানেলের তরফে লেখা হয়েছে, “সুখবিন্দর সিং দেখিয়ে দিলেন কেন ওঁকে সুরের সুলতান বলা হয়।”

এরই মাঝে আরোও একটি প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে, এবারের অন্যতম প্রতিযোগী বৈভবের জুতো সুখবিন্দর সিং নিজের হাতে তুলে নিয়েছেন। প্রতিযোগীর জুতো নিজের হাতে তুলে এক জায়গা থেকে অন্য জায়গায় রাখেন। এই দৃশ্য দেখে সকলেই অবাক হয়ে যান।

তবে কেন একজন মস্ত বড় গায়ক এমন কাজ করলেন সেটা অবশ্য জানা যায়নি। এমন প্রোমো সামনে আসতেই ক্ষুব্ধ দর্শকরা। কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছেন, “টিআরপির জন্য আর কত নাটক দেখাবেন?”

আরও পড়ুন : ১৫ বছরেই সন্তানের জন্ম, মেয়ে দেয় মায়ের দ্বিতীয় বিয়ে! ইন্দ্রাণী ও ইলার লড়াইয়ের কাহিনী হার মানাবে সিনেমাকে

দ্বিতীয় জন লেখেন, “এই রিয়েলিটি শোতে একমাত্র বিচারকরা আসল। কোনও মেকি অভিনয় নেই। এই বিশেষ অতিথিদের যে কেন নিয়ে আসে! ভন্ডামির এক শেষ।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh