বাংলা সিরিয়াল

‘লোকের কাছে আমাকে আর ছোট করো না’, হাতজোড় করে গুনগুনের কাছে অনুরোধ বাবিনের, খড়কুটো ধারাবাহিক নিয়ে বেশ বিরক্ত দর্শকমহল

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রথম থেকেই একটি যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে। সুখ-দুঃখ, হাসি, কান্না সব কিছুতেই এই পরিবারে কে অপরের পাশে থাকতে দেখা গিয়েছে। হাতে হাত ধরে তারা সমস্ত পরিস্থিতিতে লড়াই করে। এই যৌথ পরিবারের গল্প দর্শকের মন কেড়েছে সকলের ঘরে ঘরেই খড়কুটো বেশ জনপ্রিয়।

এই ধারাবাহিকে সৌজন্যের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা। তার চরিত্রের নাম গুনগুন। বর্তমানে গুনগুনকে নিয়ে দর্শক থেকে পরিবারের লোক সকলেই বেশ বিরক্ত, তার ব্যবহার যেন দিন দিন পাল্টে যাচ্ছে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মিষ্টির একটি কন্যা সন্তান হয়েছে এবং সেই নিয়েই গুনগুন এবং মিষ্টির মধ্যে অশান্তির দানা বেঁধেছে। গুনগুন মিষ্টির মেয়েকে সবসময় নিজের কাছে রাখতে চাই কখনোই তার কাছ ছাড়া করতে চায়না। এই নিয়েই বেশ বিরক্ত দর্শক থেকে পরিবারের লোক। মিষ্টি এবং গুনগুনের ঝগড়াঝাঁটির মাঝে হঠাৎ এই ছোট্ট সন্তান একদিন মাটিতে পড়ে যায় এবং সেই থেকেই শুরু হয় অশান্তির সূত্রপাত। মিষ্টির সন্তানকে নিয়ে গুনগুনের এই বাড়াবাড়ি যেন তিতিবিরক্ত করে তুলেছে দর্শককে।

বর্তমানে গুনগুনের এই ধরনের আচরণে বেশ বিরক্ত দর্শক যার ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে এই ধারাবাহিকে নিয়ে বিভিন্ন মন্তব্য ছড়িয়ে পড়ছে। ধারাবাহিকে গুনগুনের স্বামী সৌজন্যও গুনগুন এর ব্যবহারের জন্য তাকে বারবার বোঝাচ্ছে, সে বলছে গুনগুনের জন্য তার পরিবারের কাছে মাথা হেট হয়ে যাচ্ছে। পরিবারের সকলেই গুনগুনকে এই ঘটনার জন্য দায়ী করেছে পরিবারের প্রত্যেককে গুনগুনকে বেশ বকাঝকা করেছেন এমনকি সৌজন্যে বলেছে তার এই আচরণের জন্য আজ পরিবারের এই অশান্তি।

বর্তমানে ধারাবাহিকে মিষ্টির মেয়ে কে নিয়ে মিষ্টি এবং গুনগুনের মধ্যে অশান্তি তৈরি হয়েছে যা পরিবারের সকলের মধ্যে প্রভাব ফেলেছে। গুনগুনের ছেলেমানুষি ঘিরে সকলেই যে বিরক্ত তা স্পষ্ট দর্শক মহলে বেশ প্রভাব পড়েছে।

Back to top button