বাংলা সিরিয়াল

ষ্টার জলসার ‘বরণ’ সিরিয়ালে ৩ বার বিয়ে দেখে বিরক্ত দর্শকেরা! আবারও বিয়ের পিঁড়িতে রুদ্রিক-তিথি, বিরক্ত বরণ অনুরাগীরা

বাংলা ধারাবাহিকে একজন নায়ক বা নায়িকার একাধিক প্রেমিক-প্রেমিকা থাকা কিংবা একাধিক বিয়ে হওয়াটা নতুন কোনো ব্যাপার নয়। তবে স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকে নায়ক-নায়িকার তিনবার বিয়ে দেখে বিরক্ত দর্শকরাও। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’। শুরু থেকেই বরণ ধারাবাহিকে রুদ্রিক-তিথির অনস্ক্রিন কেমিস্ট্রি পছন্দ হয়েছে দর্শকদের।

তারা ধীরে ধীরে একে অপরের কাছে আসছে তা বেশ উপভোগ করছেন ‘বরণ’ অনুরাগীরা। তবে ধারাবাহিকে তিনটি আলাদা পরিস্থিতিতে নায়ক-নায়িকার তিনবার বিয়ের দৃশ্য দেখে রীতিমতো বিরক্ত হয়েছেন দর্শকরা। ধীরে ধীরে এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় যোগ হয়েছে। তা বলে তিনবার বিয়ে দেখাতে হবে! এই ঘটনায় দর্শকদের একাংশ বেশ মনঃক্ষুণ্ণ হয়েছেন।

সিরিয়াল প্রেমীদের একাংশের মতে, ধারাবাহিকে একই নায়ক-নায়িকার একাধিক বিয়ে দেখানোটা এখন ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। মিঠাই-সিদ্ধার্থের পর এবার সেই তালিকায় যুক্ত হল রুদ্রিক-তিথিও। তবে বিয়ে হতে না হতেই হানিমুন নিয়ে ঝামেলা শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের এই জুটির মধ্যে। তবে সমালোচনার পরেও সব মেনে নিয়ে রুদ্রিক ও তিথির মিলন পর্ব দেখার অপেক্ষায় রয়েছেন এই ধারাবাহিক অনুরাগীরা।

‘বরণ’ ধারাবাহিকের হাত ধরেই নায়ক রুদ্রিক অর্থাৎ সুস্মিত মুখার্জ্জী ও নায়িকা তিথি অর্থাৎ ইন্দ্রানী পালের ডেবিউ ঘটেছে অভিনয় জগতে। ইতিমধ্যেই দর্শক মহলে বেশ পরিচিতি পেয়েছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী। অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে রুদ্রিক-তিথি জুটি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Back to top button