অভিনেত্রী দেবাদৃতা বসুর মায়ের জন্মদিনে মায়ের নাচের ভিডিও পোস্ট করলেন, মুহূর্তের মধ্যে ভাইরাল হলো ভিডিও

টেলিভিশন জগৎ ছাড়াও নেট দুনিয়ায় বেশ জনপ্রিয় সবার প্রিয় জয়ী বা দেবাদৃতা বসু। রোজ রোজ নতুন নতুন ছবি বা নাচের ভিডিও পোস্ট করেন তিনি। সাথে সঙ্গ দেন বোন দেবপ্রিয়াও।

কখনো কোনো মজার ভিডিও বা কখনো কোনো নাচের ভিডিও দিয়ে তাকে লাগিয়ে দেন দিদি বোন জুটি। এবার মেয়েদের সঙ্গে তাল মেলালেন মা শুক্লা বসুও।

মা এর জন্মদিনে মা সঙ্গে করা একটি নাচের ভিডিও ছাড়েন অভিনেত্রী। ভিডিটিতে দেখা যাচ্ছে মা মেয়ে জুটি বেশ মঞ্চ কাঁপাচ্ছেন। যদিও ভিডিওটি বেশ হাসির।

মেয়ের সাথে তাল মিলিয়ে দিব্যি নেচে যাচ্ছেন শুক্লা দেবী। মায়ের জন্মদিনে মায়ের নাচের ভিডিও দিয়েই শুভেচ্ছা জানান অভিনেত্রী। দেবাদৃতার পুরো পরিবারিই টেলিভিশিনের সঙ্গে যুক্ত।

বোন দেবপ্রিয়া কাজ করছেন ‘অপরাজিতা অপু’ ও ‘গ্রামের রানী বীণাপানি’ নামক দুটি ধারাবাহিকে। অভিনেত্রীর বাবাও বিভিন্ন ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন।

এখনো অবধি ক্যামেরার জগৎ থেকে দূরেই ছিলেন মা শুক্লা বসু। কিন্তু তার এই ভিডিও তাকে বসে জনপ্রিয় করে দিয়েছে। মা মেয়ের মিলিত প্রয়াস দর্শকের বেশ ভালো লেগেছে।

দর্শকের ভালো লাগার জন্যই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। প্রায় হাজার হাজার দর্শক দেখে ফেলেছেন তাদের এই ভিডিও। মায়ের জন্মদিন পরিবার মিলে কিরকম ভাবে সেলিব্রেট বকরলেন অভিনেত্রী তার অবশ্য কোনো ছবি পাওয়া যায়নি।

কিন্তু অবশ্যই বলা চলে বেশ জমজমাট ভাবেই আয়োজন করা হয়েছিল দিনটিতে। ভিডিওটি ভাইরাল হওয়াতে বসু পরিবারের খুশির দিনটি আরো সুন্দর হয়েউঠেছিল তা বলার অপেক্ষা রাখে না।