বাংলা সিরিয়াল

ইংলিশ-হিন্দি র‍্যাপের রিমিক্সে ‘ঠাকুর জামাই এলো বাড়িতে’ গানে উদ্দাম নাচ অভিনেত্রী স্বস্তিকা দত্তের! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে বহু সংগীত শিল্পীকেই বহুল প্রচলিত বাংলা লোকসংগীত এর গানগুলিকে নিজেদের মতো করে নতুন ভাবে উপস্থাপনা করতে দেখা যাচ্ছে। এবার সেই তালিকায় নাম লেখালেন গায়িকা হৃতি টিকাদার। জনপ্রিয় সঙ্গীত শিল্পী স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান ‘ঠাকুর জামাই এলো বাড়িতে’ গানটিকে এবার নতুনভাবে মিউজিক ভিডিওর মাধ্যমে উপস্থাপনা করা হলো সোশ্যাল মিডিয়ায়। এবং সেই মিউজিক ভিডিওতে উদ্দাম নাচতে দেখা গেল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ‘কি করে বলবো তোমায়’খ্যাত স্বস্তিকা দত্তকে।

প্রসঙ্গত সুদর্শন চক্রবর্তীর কোরিওগ্রাফিতে স্বস্তিকার সঙ্গে এই ভিডিওর যোগ্য সঙ্গত করেছেন স্যান্ডি রং। ওয়েস্টার্ন ও বাংলা গানের ছন্দে তাল মিলিয়ে অসাধারণ ভাবে গোটা বিষয়টা পরিবেশন করেছেন অভিনেত্রী। শুভদ্বীপ বাগের ডিওপিতে তৈরি এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এদিন অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন স্বস্তিকা। বলাই বাহুল্য ভিডিও প্রকাশ হওয়া মাত্রই তা চরম ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

তবে এখনো পর্যন্ত ভিডিওটি কয়েক লাখ দর্শক দেখে ফেললেও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন অভিনেত্রী দর্শকদের কাছ থেকে। কারণ নেটিজেনদের একটি বড় অংশ গানটির সঙ্গে যেভাবে হিন্দি এবং ইংলিশ লাইন মেশানো হয়েছে তা মোটেও পছন্দ করেননি।তবে স্বস্তিকার অনুগামীরা জানিয়েছেন গোটা বিষয়টি অসাধারণ ভাবে উপস্থাপনা করেছেন তাদের প্রিয় অভিনেত্রী।

 

Back to top button