বাংলা সিরিয়াল

জন্মাষ্টমীর দিনে পুত্র আদিদেবকে কৃষ্ণ রূপে সাজিয়ে তুললেন সুদীপ্তা চ্যাটার্জী, চোখের পলকে ভাইরাল ছবি

আজ জন্মাষ্টমী, ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন। এই বিশেষ দিনে সকলের ভগবানের আরাধনায় বসেন। কৃষ্ণের পছন্দের নানারকম সব পদ রান্না করে ভোগ নিবেদন করা হয়। এছাড়াও এই বিশেষ দিনে যদি আমরা সোশ্যাল মিডিয়াতে চোখ রাখি তাহলেই দেখতে পাওয়া যায় ছোটো খুদে কৃষ্ণদের ভিড়। সব বাবা মায়েরা তাদের ছোট্ট সন্তানকে এইদিন কৃষ্ণ রূপে সাজিয়ে তোলেন এবং তাদের সেই মিষ্টি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। এই ক্ষেত্রে বাদ যাননা সেলিব্রিটিরাও।

জন্মাষ্টমীর এই শুভ দিনে নিজের ছোট্ট ছেলেকে গোপাল রূপে সাজিয়ে তুললেন সুদীপ্তা চক্রবর্তী। ছেলের নাম আদিদেব। সুদীপ্তা বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত একটি মুখ। জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘জি বাংলার রান্নাঘর’ এ আমরা তাকে সঞ্চালকের ভূমিকায় পাই। এইদিন ছেলেকে মিষ্টি কৃষ্ণ সাজালেন তিনি। পুঁতির মালা, নীল হলুদ পোশাক এবং বাঁশি হতে আদিদেব সেজে উঠেছে ছোট্ট কৃষ্ণ।

ছেলের এই মিষ্টি সাজ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন অভিনেত্রী এবং ক্যাপশনে লেখেন আমার গোপাল ‘। ছবিটি পোস্ট করা মাত্রই ভাইরাল, অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। সকলেই মিষ্টি ছোট্ট এই কৃষ্ণকে ভালোবাসা দিয়েছে।

বর্তমানে সুদীপ্তা রান্নাঘরের সঞ্চালকের পাশাপাশি নিজের একটি শাড়ি, গয়না, মশলা আচারের ব্যবসাও শুরু করেছেন। এর থেকেও দর্শকের কাছে থেকে ভালই সাপোর্ট পাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button