বাংলা সিরিয়াল

রান্নাঘর, শাড়ির ব্যবসার পর এবার সোনার গয়নার দোকান দিলেন সুদীপা চট্টোপাধ্যায়! ‘পৃথিবীর কোথাও এই ডিজাইন পাবেন না’, সগর্বে জানালেন নিজেই

জি বাংলার জনপ্রিয় কুকিং শো ‘রান্নাঘরে’র সঞ্চালনার মাধ্যমে খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। কিন্তু তারপর তিনি দেখিয়ে দিয়েছেন শুধুমাত্র রান্নার পরিসরেই নিজেকে আটকে রাখতে চান না তিনি। যে কারণে প্রথমে রেস্তোরাঁ খোলার পর শাড়ির ব্যবসা শুরু করেছিলেন সুদীপা। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের কাছে এনে দিলেন আরও একটি সুখবর। জানালেন শাড়ির পর এবার সোনার ব্যবসায় নামতে চলেছেন তিনি।

প্রসঙ্গত এদিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন সকলের আশীর্বাদ এবং ভালবাসাকে পাথেয় করে তিনি নিজের জুয়েলারি কালেকশন তৈরি করেছেন।পাশাপাশি আরও জানিয়েছেন আপাতত তার এই কালেকশনের বহর খুব একটা বড় নয়। তবে তার গয়নার ডিজাইন পৃথিবীর অন্য কোথাও আর পাওয়া যাবে না বলে জানিয়েছেন সুদীপা।

এদিন ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি আরো জানান যে তার গয়নাগুলির ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না। তাই দেখতে হলে শোরুমে আসতে হবে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শোরুম এর ঠিকানাও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুদীপা।

বলাই বাহুল্য নেটিজেনদের অনেকেই বলছেন এটি একটি বেশ বুদ্ধিমানের মতো পদক্ষেপ নিয়েছেন তিনি। কারণ সামনেই ধনতেরাস। তাই তার শোরুমে ভীড় উপচে পড়ার সম্ভাবনা যথেষ্ট।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button