বাংলা সিরিয়াল

‘যেন জলহস্তী হেঁটে বেড়াচ্ছে’! ‘ডান্স বাংলা ডান্সের’ মঞ্চে সুপারস্টার জিতের সাথে দারুন পারফরম্যান্স করেও সমালোচনার শিকার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পর সন্তান ইউভানের জন্মের পর জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের ভূমিকা দিয়ে আবারও ক্যামেরার সামনে ফিরেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

তবে তার এই ফিরে আসা মোটেও মসৃণ হয়নি কারণ প্রতি পদে পদে তাকে তার বেড়ে যাওয়া ওজন নিয়ে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে।

এবার ডান্স বাংলা ডান্সের অপর এক বিচারক তথা টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে ‘মন মাঝিরে’ গানে দারুণ পারফর্মেন্স করে মঞ্চ মাতালেন শুভশ্রী। জিৎ-শুভশ্রীর রোমান্স মন জয় করে নিয়েছে দর্শকদের।পাশাপাশি ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

কিন্তু তা সত্ত্বেও এবার আবারো নেটিজেনদের সমালোচনার শিকার হতে হল অভিনেত্রীকে হাতি থেকে শুরু করে জলহস্তী বিভিন্ন রকম নামকরণ শুনতে হচ্ছে শুভশ্রীকে। তবে অভিনেত্রী যে এসব সমালোচনাকে পাত্তা দিতে নারাজ তা স্পষ্ট তার সোশ্যাল মিডিয়া থেকে।

কারণ কোনরকম তাড়াহুড়ো নয় বরং সন্তানের জন্মের পর ধীরে ধীরে নিজেকে ফিট করার লক্ষ্যে অটল শুভশ্রী। মাঝেমধ্যে জিমে গিয়ে শরীরচর্চা করার ফটো এখন পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।

তা সত্বেও বারবার সোস্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার পর এবার তার পাশে দাঁড়িয়েছেন তার অনুগামীরা। অভিনেত্রীকে বরাবরই সুন্দর দেখতে লাগে, এই মন্তব্যের মাধ্যমে সমালোচকদের পাল্টা প্রতিবাদ জানিয়েছেন শুভশ্রীর অনুগামীরা।

Back to top button