বাংলা সিরিয়াল

‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে অসাধারণ পারফরম্যান্স প্রতিযোগীর! নাচ দেখে প্রকাশ্যেই কেঁদে ফেললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর বড় পর্দা থেকে বেশ কিছুদিন ছুটি নিয়েছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার তিনি জি বাংলার পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের ভূমিকায় ফিরেছেন।

সেখানেই এদিন ডান্স বাংলা ডান্সের দুই প্রতিযোগী রাকেশ এবং প্রীতমের অসাধারণ নাচের পারফরম্যান্স দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না শুভশ্রী। বিচারকের আসনে বসে ক্যামেরার সামনেই অভিনেত্রীকে কেঁদে ফেলতে দেখা যায় এ দিন।

এরপর অসাধারন নাচের পারফরম্যান্সের প্রশংসার পাশাপাশি শুভশ্রী জানান রাকেশ এবং প্রীতমের নাচ দেখে তার স্বামী রাজ চক্রবর্তী এবং পুত্র ইউভানের সম্পর্কের কথা মনে পরে গিয়েছিল। তিনি আরো জানান যে মা হওয়ার পর তিনি বাবা এবং সন্তানের বন্ডিংটা আরো ভালো বুঝতে শিখেছেন।

অভিনেত্রী এদিন বলেন যে তিনি নাচ শুরু হবার প্রায় সাথে সাথেই নাচের গল্পের সঙ্গে একাত্ম বোধ করছিলেন। বলাই বাহুল্য দুই প্রতিযোগীকে অকুণ্ঠ প্রশংসায় ভরিয়েছেন শুভশ্রী।

তবে এই ডান্স বাংলা ডান্সে কাজের জন্যই কিন্তু একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হয়েছে শুভশ্রীকে। মা হওয়ার পর তার বদলে যাওয়া শারীরিক গঠন নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। তবে সে সমস্ত সমালোচনাকে পাত্তা না দিয়ে অভিনেত্রী যে চুটিয়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চকে উপভোগ করছেন তা স্পষ্ট এদিনের এপিসোড থেকে।

Back to top button