বাংলা সিরিয়াল

‘নোংরামো করার আগে ইউভান এর কথা ভাববেন’! ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে অঙ্কুশের সাথে নেচে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন শুভশ্রী

জি বাংলার অন্যতম জনপ্রিয় হিট ডান্স রিয়্যালিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। খুব শীঘ্রই ফাইনাল এপিসোডও দেখানো হবে টেলিভিশনের পর্দায়। দর্শকমহলে এই রিয়্যালিটি শো বেশ জনপ্রিয় তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। এই শো’তে বিচারক আসনে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ, টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বলিউড স্টার গোবিন্দা। ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালক হিসেবে দেখা যায় অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জীকে। সম্প্রতি এই মঞ্চে অঙ্কুশ হাজরা সঙ্গে একটি রোমান্টিক পারফরম্যান্স করার পর থেকেই নেটিজেনদের কাছে চরম ট্রোল হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশ-শুভশ্রী অভিনীত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির টাইটেল ট্রাকে একটি রোমান্টিক পারফর্ম্যান্স করেছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী। যে পারফর্ম্যান্স এখন নেটদুনিয়ায় ভাইরাল। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের কাছে অনেক কু-মন্তব্য শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে এই ঘটনা নতুন নয়। এর আগেও বহুবার বিভিন্ন কারণে ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশ-শুভশ্রীর এই পারফর্ম্যান্স নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে কেউ কেউ অভিনেত্রীকে উদ্দেশ্য করে তার চরিত্র নিয়ে কথা বলেছেন। আবার কেউ কেউ তাতে মনে করিয়ে দিয়েছেন তিনি একজন সন্তানের মা ও তার এই সমস্ত পারফর্ম্যান্স করার আগের ভাবনাচিন্তা করা উচিৎ ছিল। আবার কেউ কেউ বলে বসেছেন, নিজে বিবাহিত হয়েও অন্য এক অবিবাহিত পুরুষের সঙ্গে এমন রোমান্টিক গানে নাচা তার উচিৎ হয়নি।

বলাই বাহুল্য, একজন অভিনেত্রী হিসেবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এসব মন্তব্যকে কখনোই বিশেষ পাত্তা দেননা। এবারেও তার অন্যথা হয়নি। কারণ একবার তিনি জানিয়েছিলেন, তিনি এসব মন্তব্যে বিশেষ পাত্তা দেননা কারণ, তিনি মনে করেন কিছু লোকের কাজ না থাকার কারণেই কিছু একটা করার জন্য এমন নেতিবাচক মন্তব্য করে থাকেন নেটিজেনদের একাংশ।

উল্লেখ্য, ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রায়ই অভিনেত্রীকে কখনো জিৎ-এর সাথে তো কখনো গোবিন্দার সাথে স্পেশাল পারফর্ম্যান্স করতে দেখা যায় অভিনেত্রীকে। প্রায়ই বিভিন্ন কারণে ট্রোল হন অভিনেত্রী। ট্রোল যেন পিছু ছাড়েনা শুভশ্রীর। সম্প্রতি আবারও অঙ্কুশ হাজরার সাথে ডান্স বাংলা ডান্সের মঞ্চে পারফর্ম্যান্স করার জন্য নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। যার দরুন আবারো মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন এই টলি অভিনেত্রী।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button