জাপানি কার্টুন সিঞ্চন এর সঙ্গে তুলনা ষ্টার জলসার মোহরের, সোশ্যাল মিডিয়াতে আবার ট্রল হলেন অভিনেত্রী সোনামনি

সোশ্যাল মিডিয়াতে যে কোনো জিনিস ছড়িয়ে পড়তে লাগে না বেশি সময়। যে কোনো জিনিস ছড়িয়ে পরে খুব তাড়াতাড়ি। সেটি যদি হয় কোনো সেলিব্রিটির তাহলে তো পলকের মধ্যে ছড়িয়ে পরে।

ঠিক তেমনি ষ্টার জলসার মোহর ওরফে সোনামনির একটি পোস্ট ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

সোনামনি বরাবরই সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো ভাবে ট্রোল্ড হয়েছেন। কখনো সহকর্মীদের সাথে কোনো কথাবার্তায় আবার কখনো কোনো ছবি দেওয়াতে।

কিছুদিন আগে একজন সোশ্যাল মিডিয়াতে মোহর ও বিখ্যাত জাপানি কার্টুন সিঞ্চন এর তুলনা করে। একপাশে সিঞ্চনের একটি ছবি ও আরেকপাশে মোহর ওরফে সোনামনির ছবি দেন।

সাথে ক্যাপসন দেওয়া হয় “বাকি সব ছাড়ো আর বলো, সিঞ্চন আগে নাকি মোহর।”

ছবিটি দেওয়ার সাথে সাথেই কমেন্টের বন্যা বয়ে যেতে শুরু করে। অনেকে সোনামনিকে মজা করে বলেন, “বিরিয়ানির সঙ্গে পান্থা ভাতের তুলনা করা হচ্ছে।” কোথায় সিঞ্চন আর কোথায় মোহর। আরো এমন অনেক রকম মজাদার কমেন্টে ভোরে যায় কমেন্ট বক্স।

জাপানের বিখ্যাত কার্টুন হলো সিঞ্চন। সাধারণত সিঞ্চনের মজাদার দুস্টুমির জন্যই তাকে মানুষ বেশি পছন্দ করে। এই রকম এক জনপ্রিয় কার্টুন ক্যারেক্টারের সঙ্গে এক সিরিয়াল অভিনেত্রীর তিলনা করা উচিত হয়নি বলেও অনেকে মনে করেছেন।

আবার অনেকে মন্তব্য করেছেন যে এই তুলনা বেকার কেননা সিঞ্চন এর জনপ্রিয়তা মোহর কখনোই কমাতে পারবে না। যদিওবা এই সবে অভিনেত্রীর কোনোরকমের প্রতিক্রিয়া এখনো অবধি দেখতে পাওয়া যায়নি।