বাংলা সিরিয়াল

মাঝরাতে সবাই কে লুকিয়ে খড়ির ঘরে যাচ্ছে ঋদ্ধি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে আসতে চলেছে টানটান উত্তেজনা পর্ব

বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি হারিয়ে বাংলা ধারাবাহিকের টপ হলো স্টার জলসা গাঁটছড়া। গত চার সপ্তাহ ধরে টানা টিআরপি তালিকা প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। ঋদ্ধিমান এবং খড়ির জুটি দর্শকদের আকর্ষিত করে তুলছে দিনে দিনে। ধারাবাহিকে প্রতিদিনই টানটান উত্তেজনার মাধ্যমে দর্শকদের আকর্ষণ বাড়ানো হচ্ছে। ঋদ্ধির হাজার অপমান সত্ত্বেও ঋদ্ধির প্রতি খড়ির ধীরে ধীরে মন গেছে তা বেশ স্পষ্ট। ঋদ্ধি ও যে খড়ির যত্ন নিতে শুরু করেছে সেটাও নজর এড়ায়নি দর্শকদের। শিবরাত্রিতে খড়ির মাথা ফেটে গেলে ঋদ্ধি নিজের হাতে খড়িকে জল খাইয়ে দেয় যা দর্শকদের বেশ মনে ধরেছে।

আর সেই শিবরাত্রির দিনই খড়ি প্রমাণ করে দেয় যে তার দিদি দ্যুতির পালানোর পেছনে বিরাট বড় ষড়যন্ত্র রয়েছে ঋদ্ধিমান সিংহ রায়ের ভাই রাহুলের। আর ঋদ্ধিমান ও ক্ষোভ রাগে আগুন হয়ে যায়। রাহুলকে নিজের ভাই বলে অস্বীকার করে। কিন্তু রাহুলও দমে থাকার পাত্র নয়। সে পাল্টা খড়িকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়।

এইসবের মধ্যেই ধারাবাহিকের আগামী পর্বে কি হতে চলেছে তা দেখানো হয়। আগামী পর্বে দেখা যায় রাহুল মনে মনে খড়ির এই অপমানের জবাব দেওয়ার জন্য ফন্দি আটে আর খড়ি রাতের বেলা তার নিজের ঘরে বসে ভাবতে থাকে কি করে সে দিদির মুখ থেকে সত্যি কথা বের করবে। ঠিক সেই সময়ই ঋদ্ধি আসে খড়ির ঘরে, আর ঘরে ঢুকেই দরজা বন্ধ করে দেয়। এবারে দর্শকেরা মুখিয়ে আছেন আগামী পর্বে কি হতে চলেছে সেটা দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button