বাংলা সিরিয়াল

সহচরীর বস কে তাড়ানোর জন্য কী প্ল্যান করলো সমরেশ ও বরফি! জমে উঠেছে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক, সামনে এলো নতুন প্রোমো ভিডিও

সিরিয়াল প্রেমী বাঙালিরা সন্ধ্যে হলেই টিভির পর্দার সামনে বসে পড়েন তাদের পছন্দ ধারাবাহিক গুলি দেখার জন্য। একের পর এক তাদের পছন্দের চ্যানেলে ধারাবাহিক গুলি দেখতে থাকেন প্রত্যেককে। সেই সমস্ত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার :আয় তবে সহচরী’ ধারাবাহিক। বেশ কয়েক মাস হলো ধারাবাহিক স্টার জলসার পর্দায় শুরু হয়েছে আর শুরুর সময় থেকেই ভিন্ন ধরনের গল্পের কারণে ধারাবাহিকটি সকলের মনেই বিশেষ জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় একজন গৃহবধূ তার স্বপ্ন পূরণ করতে আবার নতুন করে পড়াশোনা শুরু করে এবং সেখানেই তার একটি বন্ধু হয় সেই বন্ধুই হয়ে ওঠে সহচরীর সম্বল কারণ শ্বশুর বাড়িতে তাকে কেউ সম্মান করে না এমনকি তার স্বামী এবং সন্তানাও তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এরপর সহচরীর বন্ধু হয়ে ওঠে বরফি। এরপর ধারাবাহিকে দেখানো হয় বরফি সঙ্গে নানান ঘটনাচক্রে বিয়ে হয় সহচরী ছেলের সঙ্গে। তারপর স্বাভাবিক গতিতেই এগোতে থাকে ধারাবাহিকের গল্প।

তবে গল্পের শুরুটা এরকম হলেও পরবর্তীকালে ওই আর পাঁচটা একই রকম ধারাবাহিকের মতই ধারাবাহিকের গল্প শুরু হয়। ধারাবাহিকে চলে আসে তৃতীয় ব্যক্তি। সমরেশ তার নিজের কলেজের এক ছাত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে, তার নাম দেবীনা। এর জন্যই সমরেশ এবং সই এর সংসারে বিচ্ছেদ হয়। বর্তমানে ধারাবাহিকে জমজমাট পর্ব দেখানো হচ্ছে। ইতিমধ্যে সমরেশ নিজের ভুলটা বুঝতে পেরেছে এবং সহচরী কে আবার নতুন করে মানানোর চেষ্টা করছে। কিন্তু সই নিজের অপমানের বদলা নিয়েছে ইতিমধ্যেই সেকি রেডিও স্টেশনে চাকরি পেয়েছে। কিন্তু পরবর্তীকালে সমরেশ যেহেতু নিজের ভুল বুঝতে পারে তাই দেবিনার সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করতে চায় সে। কিন্তু তখনই দেবিনা জানায় যে দেবিনার গর্ভে বেড়ে উঠছে সমরেশের সন্তান। যার কারণে সমরেশের সঙ্গে দেবিনার বিয়ের তোড়জোড় শুরু হয়। কিন্তু বিয়ের মন্ডপে সমরেশের ছোট ভাইয়ের সঙ্গে বিয়ে হয় দেবিনার।

বর্তমানে সমরেশ প্রায়শ্চিত্ত করছে আবার নতুন করে সইয়ের জন্য উপযুক্ত হয়ে উঠছে। আর ইতিমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। ভিডিওটিতে দেখা যাচ্ছে সই এর বস এসেছে সেনগুপ্ত বাড়িতে এবং সে সই এর হাতের রান্না খেতে চাইছে। আর বরফি সমরেশ এবং বাকি বাড়ির সকলে মিলে প্ল্যান করেছে তাকে সমস্ত রকম হাজীবাজি খাবার খাওয়ানো হবে। এবার দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে।

Back to top button