বাংলা সিরিয়াল

TRP নিচে নামতেই ইতি শ্রীময়ীর! রোহিত সেনের মৃত্যুতেই শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক

ইতিমধ্যেই বেশ কিছু ধারাবাহিক এর জনপ্রিয়তা কমেছে। বিনোদনের অন্যতম জায়গা হল ধারাবাহিক। এই ধারাবাহিক গুলির মাধ্যমেই মা ঠাকুমারা প্রতি দিনের ক্লান্তি দূর করে। তবে সম্প্রতি বেশকিছু ধারাবাহিক শেষের মুখে, কারণ তাদের জনপ্রিয়তা এতটাই কমে গিয়েছে যে টিআরপি লিস্টে তাদের জায়গা হচ্ছে না। তাই বাধ্য হয়ে কোনরকমে শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক গুলি।

তার মধ্যে থেকে অন্যতম হলো স্টার জলসার এককালীন জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। এই ধারাবাহিক এককালে এতটাই জনপ্রিয়তা ফেলেছিল যে সকলের ঘরে ঘরে একটাই ধারাবাহিক শ্রীময়ী। কখনো টিআরপি তালিকার প্রথম সারিতে ছিল এই ধারাবাহিক। তবে বর্তমানে আর দর্শকদের মন গলাতে পারছে না এই ধারাবাহিক তাই বাধ্য হয়েই গল্পের ইতি টানতে হচ্ছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রোহিত সেন অসুস্থ। সকলেই শ্রীময়ী কে সমবেদনা জানিয়ে তার পাশে এসে দাঁড়িয়েছে সহানুভূতি জানিয়েছে। সকলেই এমন অবস্থায় রোহিত সেন এর একটাই ইচ্ছে শ্রীময়ীর দায়িত্ব যেন আবার অনিন্দ্য নেয়। তবে এই সবের কোন দিকে খেয়াল নেই শ্রীময়ীর সে শুধু বর্তমানের অবস্থা নিয়ে ভীষণ চিন্তিত এবং ধীরে ধীরে ভেঙ্গে পড়ছেন। এই অবস্থায় শ্রীময়ীর সন্তানরা তার পাশে রয়েছে যার জন্য মনে খানিকটা বল পাচ্ছে সে। তবে রোহিত সেনের অবস্থা এতটাই খারাপ যে মৃত্যুর মুখে রয়েছেন তিনি। এবার আবার নতুন কোন মোড় নেবে এই ধারাবাহিক তা নিয়ে হাজারো প্রশ্ন নেটিজেনদের জল্পনা তুঙ্গে উঠেছে এই ধারাবাহিক।

শেষ কয়েকদিনের শুটিং যেমন মজা করে কাটছে তেমন আবার খানিকটা দুঃখ লাগছে এতদিনের ধারাবাহিক নিমিষেই শেষ হয়ে যাচ্ছে তা নিয়ে। ভক্তরাও বেশ চিন্তিত তবে কি রোহিত সেন এর মৃত্যু দিয়ে শেষ হবে শ্রীময়ী ধারাবাহিক? চলতি সপ্তাহের টিআরপি তালিকায় নজর রাখলে দেখা যাচ্ছে যে মিঠাই ১১.৫, খুকুমণি হোম ডেলিভারি, উমা, যমুনা ঢাকি ৯.০, সর্বজয়া ৮.৩, অপরাজিতা অপু ৮.১, মন ফাগুন ৭.৫, খেলাঘর, গঙ্গারাম ৭.২ রানী রাসমণি, শ্রীময়ী, ধূলোকণা, আয় তবে সহচরী ৭.০, করিখেলা , কৃষ্ণকলি ৬.৯, এই পথ যদি না শেষ হয় ৬.৭, খড়কুটো, বরণ ৬.৪। সুতরাং টিআরপি লিস্ট স্পষ্ট বলে দিচ্ছে যে বর্তমানে শ্রীময়ী ধারাবাহিক কতটা নিম্নমুখী টিআরপি তালিকায়।

Back to top button