বাংলা সিরিয়াল

হলুদ শাড়ি পরে ‘আয়ি হো কাহাসে গোরি’ গানে উদ্দাম নাচ পর্দার ‘পিহু’র! সৃজলার নাচ দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা

মডেলিং দিয়ে শুরু হলেও বর্তমানে তিনি ছোটপর্দার পরিচিত মুখ। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’এ পিহুর চরিত্রে অভিনয়ের মাধ্যমেই টেলিভিশন জগতে ডেবিউ ঘটেছে অভিনেত্রীর। সকলের প্রিয় পিহুর আসল নাম সৃজলা গুহ। ধারাবাহিকে শন ব্যানার্জীর বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। ইতিমধ্যেই দর্শকরা তাদের অনস্ক্রিন রসায়ন পছন্দ করতে শুরু করেছেন।

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও, তা তার নাচেই স্পষ্ট। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে সৃজলা অর্থাৎ পর্দার পিহুর নাচের একটি ভিডিও শেয়ার করা হয়েছে যাতে স্পষ্ট অভিনেত্রী নাচ নিয়ে বেশ অবগত। বলিউড খ্যাত ‘আয়ি হো কাঁহাসে গোরি’ গানের তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা বর্তমানে নেটিজেনদের মধ্যে ভাইরাল।

সোশ্যাল মিডিয়ায় সৃজলা গুহর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তিনি একাধিক রিল ভিডিও, শুটিং সেটের নানা দৃশ্যের ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ায়, যা ভাইরাল হয় নিমেষে। তবে স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে অভিনেত্রীকে ট্যাগ করে যে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটিতে পিহুর সাজেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। একটি হলুদ রঙের শিফন শাড়ি ও গোল্ডেন কালারের ব্লাউজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাথে খোলা চুলে এবং মানানসই গয়নাতে নিঃসন্দেহে সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে।

অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা এবং তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুট করতেও দেখা যায় অভিনেত্রীকে। যে ছবিগুলি নিজের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করে থাকেন তিনি। তিনি নিজের কেরিয়ার মডেলিং দিয়েই শুরু করেছিলেন। মডের্লিং দুনিয়ার বেশ পরিচিত মুখ ছিলেন সৃজলা। তবে বর্তমানে ছোটপর্দায় ডেবিউয়ের পর থেকেই অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button