“শ্রীময়ী আমার আপনার আত্মকথা, এই রকম চরিত্র এই সমাজে খুব দরকার”: ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

ষ্টার জলসার বিখ্যাত ধারাবাহিক “শ্রীময়ী” এর পরবর্তী পল্ট নিয়ে মুখ খুললেন সয়ং লেখিকা। মা কাকিমাদের কিংবা সমাজের একটি স্তরের মহিলাদের নিয়ে লেখা এই ধারাবাহিকের পল্ট।

স্বামী, শশুর শাশুড়ি, ছেলে, মেয়ে নিয়ে ভরা সংসারেও কোথাও না কোথাও অবহেলিত, একাকিত্বে দিন কাটায় স্ত্রী। সেই সমস্ত মহিলাদেরই আত্মকথা হয়ে উঠেছে শ্রীময়ী।

তাই মহিলা দ্বারাই এই সিরিইয়ালের টিআরপি বরাবরই থাকে শীর্ষে। ধারাবাহিকটি দেখতে দেখতে ৬০০ টি পর্ব পার ফেলছে এবার গল্পে নতুন কোনো মোর আসবে কি না তাই জিজ্ঞেস করতে লেখিকা স্পষ্ট উত্তর দেন, “শ্রীময়ী আমার আপনার আত্মকথা, যে দিকেই তাকাবেন ঠিক শ্রীময়ীর মতো চরিত্র দেখতে পাবেন।” তিনি আরো বলেন “শ্রীময়ী একজন স্ত্রী হওয়ার আগে একজন মা, আর একজন মা তার নিজের জীবনের থেকে বেশি তার সন্তানদের বেশি প্রাধান্য দিয়ে থাকে।

লেখিকাকে শ্রীময়ী ও রোহিত সেনের বিয়ের কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “রোহিত সেন শ্রীময়ীর খুব কাছের একজন বন্ধু, আমাদের প্রত্যেকের জীবনে এই রকম একটা বন্ধু খুব প্রয়োজন।” তিনি আরো বলেন, “এই মুহূর্তে ধারাবাহিকে কোনো বিয়ের সিন্ নেই কিন্তু যদি চিত্রনাট্য চায় তাহলে তখন ভেবে দেখা যাবে।”

ষ্টার জলসার ধারাবাহিকএর টিআরপি জন্য লিখিকা সয়ং ইন্দ্রানী হালদারকে দায়ী করেছেন। শ্রীময়ীর চরিত্রে ইন্দ্রানী হালদার তার অভিনয় দিয়ে দর্শকদের মনে এক পাকাপাকি জায়গা করে নিয়েছেন। ৬০০ পর্বের সমাপ্তির পর এখন দেখার পালা শ্রীময়ী তে আর নতুন কি হতে চলেছে।