বাংলা সিরিয়াল

মা দুর্গার মতো সেজে ‘পরম সুন্দরী’ গানে নাচ শ্রীময়ী চট্টরাজ এর, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

বিধানসভা ভোটের পর থেকেই কোন না কোন কারনে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। বর্তমানে শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন মল্লিকের সম্পর্কের বিষয়টি ধামাচাপা পড়ে গেছে। তবে মাঝখানে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে অভিনেতা কাঞ্চন মল্লিকের নাম জড়িয়ে গুঞ্জন রটেছিল। কিন্তু পরে তারা জানান রাজনীতির বাইরে তাদের নিজেদের মধ্যে কোন ব্যক্তিগত সম্পর্ক নেই। বর্তমানে শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক দুজনেই যে যার নিজের অভিনয় জীবন এবং রাজনৈতিক জীবন নিয়ে ব্যস্ত।

শ্রীময়ী চট্টরাজ বাংলা ধারাবাহিক অভিনয় করার মাধ্যমে যতনে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তার থেকে বেশি তিনি জনপ্রিয় এবং পরিচিত হয়েছেন তার সঙ্গে কাঞ্চন মল্লিকের নাম জড়ানোর পর থেকে। মাঝে কদিন সংবাদমাধ্যমগুলোতে শ্রীময়ী কাঞ্চনের সম্পর্কের গুঞ্জনকেই বড় করে মানুষের সামনে তুলে ধরা হয়েছিল।

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ নিজের অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। তিনি থেকে থেকেই নিজের নানা ধরনের ছবি এবং ভিডিও অথবা রিল ভিডিও শেয়ার করতে থাকেন ইনস্টাগ্রামে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। প্রাইমা দুর্গার মত সেজে একটি দিন ভিডিও বানিয়েছেন এই অভিনেত্রী। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে সম্প্রতি মুক্তি পাওয়া ‘মিমি’ ছবির ‘পরম সুন্দরী’ গানটি চলছিল। বর্তমানে শ্রেয়া ঘোষালের কন্ঠে এই গান বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। অনেকেই এই গানের সঙ্গে রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করছেন। ব্যাতিক্রম হয়নি এই অভিনেত্রীও।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ কানে, গলায় এবং হাতে ভারী গয়না পড়ে আছেন এবং মাথায় মুকুট রয়েছে। পরনে রয়েছে লাল বেনারসি শাড়ি। তবে এটি কোন ধারাবাহিকের সাজ বলে মনে হচ্ছে না দেখে মনে হচ্ছে কোন একটি চ্যানেলের মহালয়ায় কোন একটি চরিত্রের শুটিংয়ের জন্য এমন সাজে সেজেছেন অভিনেত্রী। তবে এই নিয়ে কোন তথ্য মেলেনি। সম্প্রতি অভিনেত্রীর এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Back to top button