‘কি বলবো এই আবালদের’! নারদা কান্ডে অভিযুক্ত তৃণমূল নেতাদের সমর্থন করায় দেবলীনা কে প্রকাশে গালিগালাজ শ্রীলেখা মিত্রের

‘গোত্র’, ‘হামি’ সিনেমা বিখ্যাত অভিনেত্রী দেবলীনা কুমার এবার সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোলড হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কাছে।

অভিনেত্রী দেবলীনা কুমারের আরো একটি পরিচয় রয়েছে। তিনি তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমার এর মেয়ে। অভিনয়ে আসার আগে থেকেই তাকে তার বাবার সঙ্গে বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে যোগদান করতে দেখা যেত। এদিক থেকে বলা যেতেই পারে দেবলীনা কুমার একজন কট্টর তৃণমূল পন্থী।

গত পরশু কুখ্যাত নারদা কাণ্ডে মদন মিত্র, ফিরহাদ হাকিম সহ ৪ তৃণমূল নেতা মন্ত্রী গ্রেপ্তার হয়েছিলেন। নারদা স্টিং অপারেশনের ভিডিও ফুটেজ অনুযায়ী তাদের বিরুদ্ধে ৫ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছিল।

এদিন দেবলীনা কুমার মৌসুমী সরকার ঘোষ নামক একজন জনৈকা তৃণমূল সাপোর্টারের পোস্ট শেয়ার করেন, যেখানে লেখা ছিল তৃণমূলের নেতা মন্ত্রীরা মাত্র ৫ লাখ টাকা ঘুষ নিয়ে ছুঁচো মেরে হাত গন্ধ কেন করবেন, পাশাপাশি এও লেখা ছিল হয়তো পুরো ঘটনাটাই কেন্দ্রীয় সরকারের চক্রান্ত।

দেবলীনা কুমারের শেয়ার করা পোস্টটি পুনরায় শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যেখানে তিনি তীব্র আক্রমণ করেন দেবলীনাকে, লেখেন, “মানে কি আর বলবো এই আবালদের সম্পর্কে”। গ্রেপ্তার হওয়া তৃণমূলের নেতা মন্ত্রীদের হয়ে কথা বলার জন্য দেবলীনাকে এই আক্রমণ শ্রীলেখার।

প্রসঙ্গত উল্লেখ্য বামপন্থী মনোভাবের জন্য পরিচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এরপর তিনি আরও একটি পোস্ট শেয়ার করেন যেখানে লেখা ছিল চুরি কিংবা ঘুষ যাই তৃণমূলের অভিযুক্তরা নিয়ে থাকুন না কেন,তা অন্যায়।

দুই তৃণমূল ও বামপন্থী অভিনেত্রীদের তর্জায় সরগরম নেট দুনিয়া। এখন শ্রীলেখার আক্রমণের প্রত্যুত্তরে দেবলিনা কী বলেন তাই দেখার অপেক্ষায় নেটিজেনরা।