বাংলা সিরিয়াল

কোটি কোটি টাকার মালিক শ্রাবন্তী, এত কাজ করছেন অথচ প্রাক্তন স্বামী থেকে ৭ লক্ষ টাকা খরপোশ চাইছেন নির্লজ্জের মত! স্বামীও জানিয়ে দিলেন ,’কোন টাকা দেব না’!

টলিউডের (Tollywood)অন্যতম সুন্দরী ডিভা শ্রাবন্তী চ্যাটার্জি(Srabanti Chatterjee)। এতটাই গ্ল্যামারাস এই অভিনেত্রী যে দেখে বোঝার উপায় নেই বয়স কতটা। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম দাপুটে অভিনেত্রী তিনি। ছবির পাশাপাশি এখন তিনি রিয়ালিটি শো’র বিচারক। এতকিছুর পরেও তার ব্যক্তিগত জীবনটা যেন একটু বেশি চর্চায় থাকে মিডিয়াতে।

আর তার প্রথম কারণ হল একাধিক বিয়ে এবং প্রেম। একবার দুবার নয় তিনটে বিয়ে করেছেন তিনি। তবে তিনটি বিয়েই ভেঙেছে। এখনো অভিনেত্রীর জীবনে বসন্তের ছোঁয়া লাগে। শোনা যায় এখনো তিনি সম্পর্কে রয়েছেন। আর নিজের জীবন বা পার্সোনাল জীবন নিয়ে খোলাখুলি আলোচনা করতে পছন্দ করেন অভিনেত্রী। বিশেষ কোনো রাগ ঢাক নেই।

ক্লাস সিক্স থেকে প্রেম করতেন। বিয়েটাও করেছিলেন খুব ছোট বয়সে। মাত্র ১৬ বছর বয়সে পালিয়ে বিয়ে করেন রাজীব বিশ্বাসকে। তাদের দুজনের সন্তান ঝিনুক। কিন্তু বিয়ের কয়েক বছর পর ছেলেকে নিয়ে বেরিয়ে আসেন তিনি। তারপর বিয়ে করেন মডেল কৃষ্ণ ব্রজকে। কিন্তু সেই সম্পর্ক বেশি দিনের ছিল না। তারপর তিন নম্বর বিয়ের সারেন রোশন সিংহের সঙ্গে। এক বছরের মধ্যে সেখানেও লাগে আগুন। এখন শোনা যাচ্ছে জিম ট্রেনার সঙ্গে প্রেম করছেন চুটিয়ে। তবে সেই সম্পর্কও শোনা যায় আর টিকেনেই।

আর এইসব কিছুর মাঝে হঠাৎ করেই আবার চর্চায় শ্রাবন্তী-রোশনের বিয়ে। ডিভোর্সটা নাকি ঠিক করে হচ্ছে না তার। এক বছরও যে সম্পর্ক টিকলো না তিন বছর ধরে সেই সম্পর্কের ডিভোর্স চোকাচ্ছেন তিনি। এ বিষয়ে তার প্রাক্তন স্বামী জানিয়েছেন তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান। কিন্তু মাঝখান থেকে বেঁকে বসেছেন অভিনেত্রী নিজে।

আবার অভিনেত্রীর হাতে কাজের অভাব নেই। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কাবেরী অন্তর্ধান। পাশাপাশি রাজনীতির ময়দানেরও যোদ্ধা তিনি। আবার মাঝখান থেকে স্বামীর থেকে চেয়ে বসেছেন মোটা রকমের খরপোশ। আর এটিই নাকি ডিভোর্সের মামলা আরও বেশি করে পিছিয়ে যাচ্ছে। রোশনের আইনজীবী জানিয়েছেন শ্রাবন্তী মাসিক ৭ লক্ষ টাকা চেয়েছেন। যা তার পক্ষে দেওয়া সম্ভব নয়। এবং তিনি রাজিও নন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh