বাংলা সিরিয়াল

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দুর্দান্ত নেচে মঞ্চ মাতালেন ডোনা গাঙ্গুলী, ডোনা গাঙ্গুলির উপস্থিতিতে দুর্দান্ত পারফরমেন্স-এ মাতবে ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র মঞ্চ!

ওড়িশি নাচে তার বিশ্বজোড়া খ্যাতি। একা একাই কাঁপিয়ে দিন দেশ-বিদেশের মঞ্চ। এবার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চেও দেখা গেল সেই বিখ্যাত নৃত্যশিল্পীকে। তিনি হলেন ডোনা গাঙ্গুলি। জনপ্রিয় এই ডান্স রিয়ালিটি শোয়ে যখন টলিউড থেকে শুরু করে বলিউডের একের পর এক তারকারা হাজির হচ্ছেন, ঠিক তখনই সৌরভ পত্নী ডোনার উপস্থিতিতে আরো খানিকটা চমকদার হয়ে গেল ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। আগের দুটো সিজনের থেকে বেশ খানিকটা বদল এনে নতুনভাবে ডান্স ডান্স জুনিয়র শুরু হতেই দর্শকরা রীতিমতো তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

ইতিমধ্যেই জনপ্রিয় এই ডান্স রিয়ালিটি শোতে হাজির হয়েছেন সুনীল শেট্টি, মৌনি রায়। টলিউড ইন্ডাস্ট্রি অর্থাৎ বুম্বাদাও নিজেকে এই নাচের মঞ্চ থেকে দূরে সরিয়ে রাখতে পারেননি। কোয়েল মল্লিক, যিশু সেনগুপ্তর পর এবার সেই মঞ্চে হাজির হয়েছেন সৌরভ ঘরণী। বিখ্যাত এই নৃত্যশিল্পীও খুদে প্রতিভাদের সাথে মঞ্চ ভাগ করে নিতে পেরে যারপরনাই আপ্লুত‌‌। তবে, তিনি যে শুধু নাচের এই মঞ্চে উপস্থিত হয়েছেন তাই নয় এমনকি এক প্রতিযোগীকে সশরীরে ডান্স স্টেপও দেখিয়ে দিয়েছেন।

‘ডান্স ডান্স জুনিয়র’র মঞ্চে এসে ডোনা জানান যে, তিনি নিয়মিত এই শো দেখেন। এমনকি এও বলেছেন যে, তিনি জানেন না কে প্রথম, দ্বিতীয়, তৃতীয় হবেন। কিন্তু প্রত্যেকেই খুবই ট্যালেন্টেড বলে তার অভিমত। প্রসঙ্গত উল্লেখ্য, এই মঞ্চে দেব, রুক্মিণী ও মনামী বিচারকের আসনে বসেছেন। এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছে দুই খুদে শিল্পী উদিতা ও লাড্ডু। বাড়তি পাওনা ভাসান বাপির কমেডি। এছাড়াও ‛গুনগুন’ ওরফে তৃনা , ‛খুকুমণি’ ওরফে দ্বিপান্বিতা আর ‛গঙ্গারাম’ ওরফে অভিষেক ক্যাপ্টেনের দায়িত্ব সামলাচ্ছেন। সব মিলিয়েই জমে উঠেছে এই জনপ্রিয় ডান্সিং কম্পিটিশন।

Back to top button