বাংলা সিরিয়াল

‘রাহুল দ্রাবিড় কিপটে’! দাদাগিরির মঞ্চে প্রাক্তন সহকর্মীর নামে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী, ‘নিপা’ ঐন্দ্রিলার প্রশ্নে মুখ খুললেন সৌরভ

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দাদাগিরি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি এখানে হাজির হতে দেখা গিয়েছিল বাংলা সেরা ধারাবাহিক ‘মিঠাই’য়ের কলাকুশলীদের এবং তাদের প্রশ্নবানে এবার বিদ্ধ হলেন সৌরভ স্বয়ং।

প্রসঙ্গত এর আগে ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্ররা এসেছিলেন দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে খেলতে। এবার আসতে দেখা গেল পার্শ্বচরিত্রেদের। প্রসঙ্গত এই সেলিব্রিটি এপিসোডে হাজির হয়েছিলেন নিপা,ধারা, রুদ্র এবং অন্যান্যরা। সেখানেই সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে বিভিন্ন রকম প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা যায় নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলাকে। পাশাপাশি উপস্থিত অন্যান্য প্রতিযোগীদের টপকে এদিনের এপিসোড এর বিজয়ী হতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য তার বুদ্ধিমত্তায় বেশ অবাক হয়ে গিয়েছেন সৌরভ গাঙ্গুলীও।

সেখানেই কলকাতার মহারাজের উদ্দেশ্যে কয়েকটি বিশেষণ ছুড়ে দিয়ে ঐন্দ্রিলা জানিয়েছিলেন নিজের প্রাক্তন সহকর্মীদের সেই বিশেষণে অভিহিত করতে হবে সৌরভকে। সেখানেই ভারতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ রাহুল দ্রাবিড়কে কিপ্টে বলে অভিহিত করে বসেন সৌরভ গাঙ্গুলী। তার পরে অবশ্য তার ব্যাখ্যাও করতে দেখা যায় তাকে। তিনি জানান ক্রিকেটে রাহুল দ্রাবিড় কখনোই বল খরচ করতেন না।

বলাই বাহুল্য সৌরভের মুখে রাহুল দ্রাবিড় থেকে শুরু করে হরভজন সিংয়ের নাম শুনে যার পর নাই উচ্ছ্বসিত হয়েছেন অনুগামীরা।

Back to top button