বাংলা সিরিয়াল

এবার দাদাগিরির মঞ্চে ঢাক বাজাতে দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে, যমুনার সাথে তুমুল ঢাক বাজাবেন দাদা

বাংলা টেলিভিশনের জগতে সম্প্রসারিত ‘দাদাগিরি আনলিমিটেড’ জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। ৮’টা সিজন পার করে ৯’এ পা দিয়েছে দাদাগিরি। সঞ্চালক সকলের প্রিয় দাদা, সৌরভ গাঙ্গুলী। দাদাকে ছাড়া দাদাগিরির মঞ্চ সত্যিই অসম্পূর্ণ। এই সিজনে থাকছে একাধিক চমক। প্রতি শনিবার রবিবার থাকছে স্পেশাল এপিসোড। চলতি সপ্তাহের শেষে দাদাগিরির মঞ্চে হাজির থাকবে ‘যমুনা ঢাকি’র টিম। আর সেদিনই দাদাগিরির মঞ্চে ঢাক বাজাতে দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে।

সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’এর আসন্ন একটি এপিসোডের প্রমো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঢাক কাঁধে নিয়ে যমুনা ঢাকির সাথে দাদাগিরির মঞ্চেই ঢাক বাজাচ্ছেন সকলের প্রিয় দাদা। টেলিভিশনের পর্দায় ইতিমধ্যেই এই প্রমো দেখানো হয়েছে। সম্প্রতি এটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দাতেও। আর এই প্রমো ভাইরাল হওয়ার পর থেকেই দাদাগিরি’র অনুরাগীরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন আসন্ন এই এপিসোডটি দেখার জন্য।

এদিন দাদাগিরির মঞ্চে যমুনা ও সঙ্গীতের পাশাপাশি উপস্থিত থাকবেন পরিবারের আরও বেশ কয়েকজন সদস্যরা। যমুনা অর্থাৎ শ্বেতা ভট্টাচার্য্যকে বলতে শোনা গিয়েছে তিনি এই নিয়ে তিনবার দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছেন। প্রথমবার এসে -৩০ এবং দ্বিতীয়বার এসে -১০ পেয়েছিলেন। তার এই কথা শুনে দাদা বলেন, আস্তে আস্তে তিনি উন্নতি করছেন। তাদের এই কথা শুনে সেখানে উপস্থিত সকলেই হেসে ফেলেন। অন্যদিকে সঙ্গীত অর্থাৎ রুবেল জানান তিনি যবে থেকে শুনেছেন দাদাগিরির মঞ্চে তিনি খেলতে আসবেন সেদিন থেকে রাতে মাইনাস হওয়ার আওয়াজটাই শুনে গিয়েছেন, যা শুনে দাদাও হেসে ফেলেছেন।

এরপরেই দাদা মঞ্চের মাঝে এগিয়ে এসে যমুনার সাথে ঢাক কাঁধে তুলে নেন। ঢাক নিয়ে তিনি বলেন এবার যমুনা ঢাকির সাথে ঢাকা বাজাবে দাদা ঢাকি। যেমনি বলা তেমনি কাজ। দাদাগিরির মঞ্চে ঢাক বাজানো সৌরভ গাঙ্গুলী। দাদাগিরি আনলিমিটেডের আসন্ন এই এপিসোডের প্রমো ভাইরাল হতেই এই রিয়্যালিটি শোয়ের অনুরাগীরা রীতিমতো উন্মুখ হয়ে আছেন এদিনের এই এপিসোডটি দেখার জন্য।

Back to top button