‘দিদি নং ১’-এর মঞ্চে অভিনেতা সৌরভ দাসের সমস্ত গোপন কীর্তি ফাঁস করলেন বোন অরুনিমা, রইলো ভিডিও

বাংলা ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ সৌরভ দাস। চরিত্রহীন, মন্টু পাইলট, রহস্য রোমাঞ্চ সিরিজের মত একাধিক জনপ্রিয় ওয়েবসিরিজে কাজ করেছেন সৌরভ। তবে মন্টু পাইলট সিরিজে মন্টুর চরিত্রে অভিনয় করে প্রবল জনপ্রিয় হয়েছেন তিনি। সকলেই এই সিরিজে তার অভিনয়ের প্রশংসা করেছেন।

বিধানসভা ভোটের আগে রাজনীতিতেও যোগ দেন সৌরভ। কিন্তু সেই সময় একটি বিতর্কিত ভিডিও ছড়িয়ে পড়ায় আর ভোটে দাঁড়ানো হয়নি সৌরভের।

সম্প্রতি জি বাংলার গেম শো দিদি নং ওয়ানে এসেছিলেন সৌরভ। শো এর একটি বিশেষ পর্বে সৌরভ তার বোন অরুনিমার সাথে এসেছিলেন। সেখানেই হোস্ট রচনা ব্যানার্জীর একের পর এক প্রশ্ন করেন দুই ভাইবোনকে। এখানেই দাদার ছোটবেলার সমস্ত কীর্তি ফাঁস করে দিলেন বোন অরুনিমা।

সৌরভের ছোটবেলার সমস্ত দুষ্টুমি আর অন্যান্য কীর্তিকলাপ ফাঁস করে দেন তার বোন।শো তে রচনা ব্যানার্জী অরুনিমাকে প্রথম প্রশ্ন করেন দুই ভাইবোনের বয়সের পার্থক্য কতো। সেই প্রশ্নের জবাবে সৌরভ বলেন দুজনের বয়সের পার্থক্য ৬ বছর ৯ মাস।

এরপর রচনা অরুনিমাকে প্রশ্ন করেন, ছোটবেলায় দাদা কেমন ছিল? এই প্রশ্নের জবাবে অরুনিমা বলেন, ছোটবেলায় এক অদ্ভুত জীব ছিল দাদা। অরুনিমার এই উত্তর শুনে যখন সকলে হাসছেন, তখনই সে বলে ওঠে আসলে ও ছিল ‘দাদা কাম বৌদি’। একথা শুনেই সকলে হাসতে শুরু করে দেন।

এরপর সৌরভ নিজের মুখেই তার ছোটবেলার কথা বলেন। সৌরভ বলেন, ছোট থেকেই তার একদমই পড়তে ভালো লাগতো না। পড়তে বসে হাবিজাবি সুর বানিয়ে আউড়ে যেতেন। যেটা শুনে তাঁর মা ভাবতেন ছেলে পড়ছে। মায়ের পার্স থেকে টাকা নিয়ে বোনকে বিরিয়ানি এবং কোকাকোলা খাওয়াতেন। সৌরভের ছোটবেলার এইসব কাহিনীই উঠে এসেছে দিদি নং ওয়ানের মঞ্চে।