বাংলা সিরিয়াল

‘ঢপের শো একটা’! কালার্স বাংলার ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ শোয়ের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক অভিযোগ গায়ক সৌম্যের, পাশাপাশি ধুয়ে দিলেন বিচারক অভিজিৎ ভট্টাচার্য্যকে

কিছুদিন আগেই কালার্স বাংলায় শুরু হয়েছিল গানের রিয়েলিটি শো ‘সংগীতের মহাযুদ্ধ’র সম্প্রচার। যেখানে প্রতিযোগী হিসেবে দেখা দিয়েছে একাধিক জনপ্রিয় গায়ক গায়িকাকে। পাশাপাশি বিচারকের আসনে ছিলেন বলিউড গায়ক অভিজিৎ ভট্টাচার্য এবং অন্যান্যরা। কিন্তু এবার প্রতিযোগী এবং চ্যানেলের মধ্যেকার তীব্র বিতর্ক ফাঁস হলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এই রিয়েলিটি শোতে এবার প্রতিযোগী হিসেবে যোগদান করেছেন জি বাংলার ‘সারেগামাপা’ বিজয়ী গায়ক সৌম্য চক্রবর্তী। এদিন কালার্স বাংলার তরফে সোশ্যাল মিডিয়ায় যে প্রোমো শেয়ার করা হয় সেখানে দেখা যায় সৌম্য চক্রবর্তীর সঙ্গে বিচারক অভিজিত ভট্টাচার্যের তীব্র বিরোধী বাধতে।

সৌম্যের গাওয়া একটি গান বিচারকের আসন থেকে অভিজিৎ ভট্টাচার্য সমালোচনা করতেই পাল্টা প্রতিবাদ করেন গায়ক। বলাই বাহুল্য এই প্রোমো রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তারপরেই নিজের সোশ্যাল মিডিয়া থেকে তার বক্তব্যকে অনুগামীদের সামনে তুলে ধরেন গায়ক স্বয়ং।

তিনি জানিয়েছেন তিনি নিজেই ওই শো থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু বিভিন্নভাবে চ্যানেল কর্তৃপক্ষ তাকে আটকে দেন। পাশাপাশি পরবর্তী এপিসোডেই তাকে এলিমিনেট করে দেওয়া হয় বলে জানিয়েছেন সৌম্য। সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি এদিন আরো অভিযোগ করে বলেছেন যে শোয়ের সাউন্ড ব্যালেন্স থেকে শুরু করে জনপ্রিয়তা কোনটাই ঠিকঠাক নয়। তাই এই শো থেকে বেরিয়ে এসে তিনি ‘ফাটিয়ে উল্লাস’ করেছেন এমনটাই মত গায়ক এর।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button