বাংলা সিরিয়াল

আজ সৌমিতৃষার জন্মদিন! নিজের জন্মদিনে পর্দার মিঠাই কি বার্তা দিলেন তার অনুরাগীদের! ভক্তদের উদ্দেশ্যে স্পেশাল বার্তা দিলেন সৌমিতৃষা

‘মিঠাই’ নামটা এখন প্রায় সকলের কাছেই পরিচিত। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। গত একবছর ধরে একনাগারে একইরকমভাবে মনোরঞ্জন করে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। এর আগে অবশ্য ‘কনে বউ’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তবে মিঠাই চরিত্র তাকে দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি এনে দিয়েছে, তা অস্বীকার করার জায়গা নেই। একথা অভিনেত্রী স্বীকার করেন নিজেও। ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করতে দেখা যায় আদৃত রায়কে।

বৃহস্পতিবার, সৌমিতৃষা কুন্ডুর জন্মদিন। এই জন্মদিনের দিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসংখ্য অনুরাগীদের ভালো থাকার এবং জীবনকে উপভোগ করার বার্তা দিলেন ছোটপর্দার অভিনেত্রী সৌমিতৃষা। তবে তার জন্মদিন আগেভাগেই তার অনুরাগীরা কেক কেটে পালন করে ফেলেছেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ারোও করেছিলেন অভিনেত্রী। এদিন সাদা ও হলুদের মেলবন্ধনের একটি শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। নিঃসন্দেহে তাকে দুর্দান্ত লাগছে সেই সাজে।

সেই ছবি শেয়ার করার পর থেকেই তার কাছে জন্মদিনের শুভেচ্ছা আসা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বিনোদন জগতের একাধিক তারকারা অভিনেত্রীর সাথে ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন। তা সোশ্যাল মিডিয়ায় চোখ পাতলেই দেখা যাবে। তবে নিজের জন্মদিনের দিন সমস্ত নেটিজেনদের পাশাপাশি নিজের অনুরাগীদের একটি ছবি শেয়ারের মাধ্যমে বার্তা দিয়েছেন। সেই ছবিটি ইতিমধ্যে পছন্দ করেছেন অনেকে।

তবে ব্যক্তিগতভাবে নিজের জন্মদিন পালনের কোন ছবি এখনও পর্যন্ত শেয়ার করতে দেখা যায়নি অভিনেত্রীকে। শুটিং সেটে নিশ্চয়ই তার জন্মদিন পালন করা হবে। সেই ছবি সম্ভবত রাতেই শেয়ার করবেন অভিনেত্রী। আপাতত সেই সমস্ত ছবি দেখার অপেক্ষাতেই রয়েছেন তার অসংখ্য অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button