বাংলা সিরিয়াল

‘রসগোল্লার বিরিয়ানি’! ‘সুদীপার রান্নাঘরে’ এবার অতিথি হিসেবে হাজির হলেন ‘মিঠাই’ সুপারস্টার সৌমিতৃষা কুন্ডু! রাঁধলেন এক নতুন পদ

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় কুকিং শো হলো ‘রান্নাঘর’ যেখানে সঞ্চালনার দায়িত্বে থাকেন সুদীপা চট্টোপাধ্যায়। সেখানে অতিথি হিসেবে নানান খ্যাতনামা ব্যক্তিত্বকে হামেশাই হাজির হয়ে নিত্যনতুন রান্না করতে দেখা যায়। এবার তেমনই অতিথি হিসেবে হাজির হলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ।

প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই তিনি যে ধারাবাহিকে অভিনয় করছেন অর্থাৎ ‘মিঠাই’ তা মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি টিআরপি তালিকাতেও ক্রমাগত শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। ইতিমধ্যেই তা ভেঙে দিয়েছে বিভিন্ন রেকর্ড। সেই ধারাবাহিকেই চিত্রনাট্যের প্রয়োজনে মাঝেমধ্যেই বিভিন্ন কিছু রান্না করতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু এবার রান্নাঘরে হাজির হয়ে তিনি রাঁধলেন একাধিক নাম না জানা অজানা পদ।

রসগোল্লার বিরিয়ানি, বাগদান মনোহরা ও মিঠাই পনির এই তিনটি পদ রেঁধে সকলকে চমকে দিয়েছেন টলিউডের ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি জানিয়েছেন শুটিংয়ের সময় বিভিন্ন রকম রান্না করতে হয় তাকে গল্পের প্রয়োজনে।

কিন্তু পাশাপাশি বাস্তব জীবনেও রান্নায় সমান পারদর্শী তিনি। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর এই অজানা প্রতিভার কথা জানতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত তার অনুগামীরা। পাশাপাশি সুদীপার সঙ্গে আলাপচারিতায় উঠে এসেছে তার জীবনের নানা গল্প, যা শুনে উচ্ছসিত নেটিজেনরা।

Back to top button