বাংলা সিরিয়াল

প্রতিপক্ষ ‘ধুলোকণা’র ছবিতে হাহা! নিজের ফ্যান ক্লাবের সদস্যকেই বকে দিলেন ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, ‘সবাই কষ্ট করে কাজ করে’, সাফ জানালেন অভিনেত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অতি অল্পদিনের মধ্যে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ফলস্বরূপ টিআরপি তালিকায় সমানে শীর্ষ স্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। পাশাপাশি চ্যানেলের অন্য ধারাবাহিকের সাথেও তৈরি হয়েছে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ‘মিঠাই’ সিরিয়ালের অনুগামীদের অন্য ধারাবাহিকের দর্শকদের সাথে ভার্চুয়াল যুদ্ধে অবতীর্ণ হতে দেখা যায়।

সম্প্রতি মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ফ্যান ক্লাবের তরফে প্রতিপক্ষ ‘ধুলোকণা’ ধারাবাহিকে হাহা রিয়াক্ট দেওয়া হচ্ছিল। কিন্তু সেই পোস্টে গোটা ঘটনার প্রতিবাদ করে কমেন্ট করেন খোদ সৌমিতৃষা।

তিনি জানান সকলেই কঠিন পরিশ্রম করে কাজ করেন। তাই কাউকেই ছোট করা উচিত নয়। পাশাপাশি অভিনেত্রী আরো জানান যে নিজের ফ্যান ক্লাবের থেকে এধরণের কাজ তিনি কখনোই আশা করেননা।

বলাইবাহুল্য এই মন্তব্যের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। কারণ ধারাবাহিকের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা থাকেই। তা সত্ত্বেও অভিনেত্রী যেভাবে টলিউডে নিজের সহকর্মীদের পাশে দাঁড়িয়ে তাদের হয়ে কথা বলেছেন তা সত্যিই প্রশংসনীয়।

পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এর মাধ্যমে সৌমিতৃষা প্রমান করেছেন তিনি শুধুমাত্র একজন ভালো অভিনেত্রীই নন, পাশাপাশি একজন ভালো মনের মানুষও বটে।

Back to top button