শুটিং ফ্লোরে আনন্দ করে কেক কাটলেন সৌদামিনী, দেখুন জন্মদিনের সেই বিশেষ ভিডিও

টিভি সিরিয়ালে অত্যন্ত জনপ্রিয় মুখ হল সুস্মিলি অর্থাৎ সৌদামিনী। বলতে গেলে এখন প্রত্যেকের ঘরে ঘরেই এই সিরিয়াল দেখার চল চলছে। একদিকে সিরিয়ালের গল্প অন্যদিকে ছোট্ট সুস্মিলির অভিনয় বার বার সবার নজর কাড়েন। কিন্তু সিরিয়ালের পাশাপাশি এদিন শ্যুটিং ফ্লোরেই ধুমধাম করে পালন হল সুস্মিলির জন্মদিন। এদিন শুটিং ফ্লোরে কেক কেটে ধুমধাম করে জন্মদিন পালন হোয়ার পাশাপাশি তাঁর সহ অভিনেত্রী প্রীতি জানিয়েছেন “আজ আমাদের সবার প্রিয় সদুর জন্মদিন আপনারা সবাই ওকে আশীর্বাদ করুন যাতে ও খুব ভালো থাকে অ্যাঁর ভালো ভাবে কাজ করতে পারে”।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় সুস্মিলির অনেক ভক্তরাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার উত্তরে নায়িকা নিজে জানান আপনারা এভাবেই আমার পাশে থাকুন আর অনেক আশীর্বাদ করুন আর দেখতে থাকুন সৌদামিনীর সংসার। এর আগেও সুস্মিলি আরো কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন।

কিন্তু বর্তমানে এই সিরিয়াল সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে। এমনকি পড়াশোনার পাশাপাশি ছোট্ট সদু যে কতোটা ভালো অভিনয় করেন তাও আমাদের আর নতুন করে বলার দরকার হয় না। তাই কাজ পড়া নিজে এবার ভালোই মজা করে জন্মদিন কাটালেন সুস্মিলি। আর সদুকে আরও ভালোবাসা জানাতে রোজ দেখুন এই বিশেষ সিরিয়াল। সদু নিজেই জানিয়েছেন আশীর্বাদের পাশাপাশি সে চায় এই সিরিয়াল যেন আরো জনপ্রিয় হয়। তাতে আরো ভালো লাগবে সৌদামিনীর সংসারের গোটা টিমের।