প্রতীকের কীর্তি ফাঁস করল সোনামণি! মোহর সেটে শঙ্খ স্যারের রহস্য ভিডিও ভাইরাল

কলেজের অধ্যাপকের সাথে কলেজ পড়ুয়ার প্রেম। এই নিয়ে ২০১৯ সালে শুরু হয় মোহর ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র মোহর আর শঙ্খস্যার। এদের প্রেম, ভালোবাসা, ঝগড়া, খুনসুটি এই সব দেখার জন্য বাঙালি মুখিয়ে থাকতো। প্রথম দিকে এই ধারাবাহিকের টিআরপি সেরা পাঁচে ছিল। তবে শঙ্খ আর মোহরের বিয়ের পর পরই টিআরপি কমতে শুরু করে।

এরপর রাত ৮টা থেকে দুপুর ২ টোর স্লটে আনা হয়। এর মাঝেই গল্পে এসেছে নানান ট্যুইস্ট। গল্পে এসেছে নতুন মোড়। মোহর আর শঙ্খের মধ্যে শুরু হয়েছে ভুল বোঝাবুঝি। ফের কি বিচ্ছেদ হবে নাকি মিল হবে? এই নিয়ে চলছে টান টান পর্ব।

মোহর ধারাবাহিকের এই দুই চরিত্র দর্শকদের স্বতঃস্ফূর্ত ভাবে ফুটিয়ে তুলেছেন প্রতীক সেন আর সোমামনি সাহা। হ্যাঁ মোহরের ভূমিকায় অভিনয় করে খুব কম সময়ে জনপ্রিয় হয়েছেন। তবে মোহরের টাইম স্লট পিছিয়ে দেওয়াতে কিছুটা ক্ষুব্ধ হয়েছিল মোহরের ফ্যানেরা।

সোশ্যাল মিডিয়াতে নানান প্রতিবাদ ও জানিয়েছিল কিন্তু কোনো ফল হয়নি। চ্যানেল কর্তৃপক্ষ থেকে কোনো কিছু পরিবর্তন হয়নি৷ তবে দুপুরের স্লটে এই ধারাবাহিক চললেও টিআরপি বেশ ভালো।

প্রতীক আর সোনামনির যেন অনস্ক্রিন কেমিস্ট্রি বেশ ভালো তেমনি সেটের বাইরেও এরা খুব ভালো বন্ধু। সেটের বাইরেও এদের নানান খুনসুটি ঝগড়া হয়। মাঝে গুঞ্জন এসেছিল এই জুটি সত্যি সত্যি প্রেম করছে। তবে প্রতীক এবং সোনা দুজনেই বলেছেন এরা কেবল ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই এদের খুনসুটি লক্ষ করা যায়। সম্প্রতি সোনামণি একটি ছবি পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sona sona (@sona_7739)

সেই ছবিতে অভিনেত্রীর মাস্ক না থাকায় প্রতীক লেখেন,, ‘জাপানে কি কোভিড নেই’? এইভাবে ট্রোলড করলেন প্রতীক। অভিনেত্রীকে অনেকে জাপানি গুড়িয়া বলে ডাকেন তাই এই জাপানের প্রসঙ্গ এনেছেন অভিনেতা।

এই ট্রোলডের উত্তর দিলেন এবার সোনা। কিভাবে দেখুন একনজরে। সোনামণি মোহরের শ্যুটিং সেটের একটি ছোট্ট মজার ভিডিও শেয়ার করেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, শঙ্খর ড্রেস আপে দেখা মিলেছে প্রতীকের। কালো টি-শার্ট, বোতাম খোলা লাল শার্ট পরে পায়ের উপর পা তুলে বসে অন্য একজনের সাথে কথা বলতে ব্যস্ত।

এরপর সোনামণি সেই ফাঁকে এই মুহূর্তটি নিজের মোবাইলে লেন্সবন্দি করছেন। তাও আবার অভিনেতাকে না জানিয়ে। আর সেই ভিডিও শেয়ার করে ক্যপাশানে লিখেছেন মহারাজের ‘জন্মগত অ্যাটিটিউড’-। এরপর এই ভিডিও শেয়ার হতেই অনেকে নানান কমেন্ট করে ভরিয়ে দেন। নিমেষে ভাইরাল হয় মোহর সেটের এই মজার মুহূর্ত।