মা হলেন সকলের প্রিয় সোনালী, কোল আলো করে এল পুত্র সন্তান

প্রচুর খারাপ খবরের মাঝে সুখবর টলিপাড়ায়। অতিমারীর মাঝেই মা হলেন সোনালি চৌধুরী। বুধবার সকালে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন ছোটো পর্দার অভিনেতা, বাবা হলেন ফুটবলার রজত ঘোষ দস্তিদার। পরিবারেও খুশির আমেজ।মা ও সদ্যজাত দুজনেই এখন সুস্থ।

একেবারে প্রস্তুত ছিলেন তারকা দম্পতি। একদিনের মধ্যেই নামও রেখে ফেলেছেন ছেলের।সোনালির স্বামী রজত জার্মান ফুটবলার অলিভার খানের ভক্ত।

আর তাই তার নাম অনুসারেই ছেলের ডাক নাম রাখলেন অলিভার। খবর প্রকাশ্যে আসতেই আবেগে ভাসছেন ফ্যানেরা। কিছু মাস আগেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন খুশির খবর। অভিনেতা লিখেছিলেন, ” এখনও পর্যন্ত আমি ফিট অ্যান্ড ফাইন। কিন্তু ছুটি তো নিতেই হবে। গত পুজোয় আমার গর্ভে সন্তান আসে।

তখন স্নেহাশিস চক্রবর্তী অনেক সাহায্য করেছেন। দু’টো ছবি করার কথা চলছিল, কয়েকটা টেলিভিশনের কাজও আসছিল। তবে আপাতত কোনও কাজ নিচ্ছি না।”

বাবা হওয়ার খবর পাওয়ার পর থেকেই সোনালীর প্রতি বেশি কেয়ারিং হয়ে উঠেছিলেন ছিলেন রজত।অন্তঃস্বত্তা থাকাকালীন পুরো সময়টাই খুব যত্ন করেছেন।

সোনালী খেতে ভালোবাসেন তাই মুড সুইংয়ে মুখের সামনে হাজির করেছেন সব পছন্দের খাবার। অন্তঃসত্ত্বা কালে মন ও শরীর দুটোই যাতে সুস্থ থাকে সেদিকে খেয়াল রেখেছিলেন নায়িকা। কঠিন সময়ে জীবনে লড়তে তাঁকে সাহায্য করেছে এই পজিটিভিটি।