বাংলা সিরিয়াল

বছর শুরুর আগেই সুখবর দিলেন পর্দার পুটু পিসি, এবার ‘মা’ হচ্ছেন পুটু পিসি

বর্তমানের সিরিয়ালপ্রেমীদের মধ্যে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিক ভীষণভাবে জনপ্রিয় দর্শকমহলে। এই ধারাবাহিকে পুটু পিসির চরিত্রে অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত। থিয়েটার জগতের একজন নামকরা ব্যক্তিত্ব তিনি। রুদ্রপ্রসাদ সেনগুপ্ত ও স্বাথীলেখা সেনগুপ্তের একমাত্র কন্যা সোহিনী। সম্প্রতি তার মা হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়তেই দর্শকদের মাঝে অনেক ধরনের জল্পনা শুরু হয়ে গিয়েছিল।

অনেকেই মনে করেছিলেন তিনি হয়তো বাস্তবে সত্যিই মা হতে চলেছেন, আবার অনেকে মনে করেছিলেন ‘খরকুটো’ ধারাবাহিকে নতুন টুইস্ট আনার জন্যই মা হবেন অভিনেত্রী। তবে এরমধ্যে কোনোটিই সত্যি নয়। আসল বিষয়টা একেবারেই অন্য। চলুন তবে বিষয়টা এবার খোলসা করে বলা যায়। আসলে অন্য এক ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোহিনী সেনগুপ্তকে, সেই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই এমন জল্পনা সৃষ্টি হয়েছে দর্শকদের মাঝে।

খুব শীঘ্রই কালার্স বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’। হিন্দি ধারাবাহিক ‘থোরা সা বাদলপুর থোরা সা পানি’র রিমেক ‘সোনা রোদের গান’। এই ধারাবাহিকের হাত ধরে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখায় আবারো ছোটপর্দায় নায়িকার রোলে দেখা যাবে পায়েল দে’কে। তার বিপরীতে একজন ডাক্তারের চরিত্রে দেখা মিলবে ছোটপর্দার আরো এক জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিকের।

এই খবর সামনে আসার পর থেকেই উচ্ছ্বসিত ধারাবাহিক অনুরাগীরা। এই ধারাবাহিকে অভিনেত্রীর মা হিসেবে দেখা মিলবে সোহিনী সেনগুপ্তের। এই খবর সামনে আসার পর থেকেই সোহিনী সেনগুপ্তকে নিয়ে জল্পনার সৃষ্টি হয়েছিল, তবে ধারাবাহিকের কথা সামনে আসতেই খুশি হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button