বাংলা সিরিয়াল

দাম্পত্য জীবনের ৮ বছরে পা দিলেন পুটু পিসি ও ডিঙ্কা! ১৫ বছর বয়েসের ফারাক থাকলেও বেশ হেসে খেলে দিব্যি কাটছে, সোহিনী-সপ্তর্ষির প্রেমকথায় মুগ্ধ নেটিজেনরা

২০১৩ সালে মাত্র তিন মাস প্রেম করার পরেই গাঁটছড়া বেঁধে নিয়েছিলেন বাংলা থিয়েটারের অন্যতম দুই জনপ্রিয় মুখ সোহিনী সেনগুপ্ত এবং সপ্তর্ষি মৌলিক। এই দম্পতির বয়সের ফারাক এর কারণে একাধিকবার এরপর তাদের সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে।

তবে সকল বাধা পেরিয়ে আজ দাম্পত্যের আট বছর পূর্ণ করলেন সোহিনী এবং সপ্তর্ষি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত দিকেও প্রভূত উন্নতি করেছেন দুজন। থিয়েটার থেকে উঠে এসে ছোটপর্দায় দর্শকের মন জয় করে নিয়েছেন দুজনেই। বর্তমানে সোহিনী স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। পাশাপাশি সপ্তর্ষি স্টার জলসারই শ্রীময়ী ধারাবাহিকে রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

দুজনেই জানিয়েছেন বিবাহবার্ষিকীর দিনটিকে নিজেদের মতো করে পালন করতে ভালবাসেন তারা।সকাল-সকাল তাই শুটিং সেরে নিয়ে এদিন দুজনেই গিয়েছিলেন স্পেশাল লাঞ্চে। পাশাপাশি শ্বশুরমশাই রুদ্রপ্রসাদ সেনগুপ্তর সঙ্গেও দেখা করার পরিকল্পনা করেছেন সকলের প্রিয় ডিঙ্কা ওরফে সপ্তর্ষি।

একে অপরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি সপ্তর্ষি জানিয়েছেন স্ত্রীকে স্পেশাল পারফিউম উপহার দেওয়ার কথা ভাবছেন তিনি।কারণ সোহিনী পারফিউম ভালোবাসেন।

বলাই বাহুল্য এই দম্পতির ভালোবাসা আরো একবার প্রমাণ করে দিয়েছে যে বয়স কোনো বাধা নয়। আজ নেটিজেনরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাদের প্রিয় কাপলকে।

Back to top button