বাংলা সিরিয়াল

মিঠাইয়ের অভিমান ভাঙালো সিদ্ধার্থ, মাথায় ফুল লাগিয়ে বউকে কাছে টেনে নিল উচ্ছেবাবু, ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। শুরু থেকে এখনো পর্যন্ত টিআরপির দৌড়ে হোক কিংবা দর্শকদের পছন্দের তালিকায় এক নম্বর স্থান দখল করে আছে এই ধারাবাহিক। কদিন ধরেই ধারাবাহিকে র্সিদ্ধার্থ ও মিঠাইয়ের মান অভিমান পর্ব চলছিল, যা দর্শকরা বেশ উপভোগও করছিলেন। শুরু থেকেই ধারাবাহিকে মিঠাই রানীর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। পাশাপাশি তার বিপরীতে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। তাদের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ করেন দর্শকরা। বলাই যায়, এই ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে গেছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী।

কদিন ধরেই মিঠাই ও তার উচ্ছেবাবুর মধ্যে চলছিল মান অভিমান পর্ব। এমনকি মিঠাই কথা বলা পর্যন্ত বন্ধ করে দিয়েছিল তার উচ্ছেবাবুর সাথে। মুখে না বললেও সিদ্ধার্থের হাবেভাবেই স্পষ্ট ছিল এই বিষয়টা তারমধ্যে রাগের সৃষ্টি করছে। তবে নিজে থেকে গিয়ে বলার ছেলে সে নয়। তবে এবার পরিবারের সাথে পিকনিকে গিয়ে মিঠাইয়ের অভিমান ভাঙালো তার উচ্ছেবাবু। সম্প্রতি ধারাবাহিকের সেই দৃশ্যটুকু ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

শীতের আমেজ পড়তে না পড়তেই মোদক বাড়িতে শুরু হয়ে গিয়েছে উৎসব। উৎসবের প্রথম ধাপেই ছিল পিকনিক। বাড়ির সকলে মিলে গিয়েছিলেন পিকনিকে। সকলের প্রিয় দাদাইয়ের উদ্যোগে আয়োজিত হয়েছিল মোদক বাড়ির পিকনিক। এই পিকনিকে গিয়ে দাদাইয়ের বুদ্ধিতেই ঘটেছে অনেক ঘটনা। যা দেখে বেশ মজাই পেয়েছেন ধারাবাহিক অনুরাগীরা। তবে এই পিকনিক যাদের মান অভিমান মেটানোর জন্য আয়োজন করা হয়েছিল শেষ পর্যন্ত তা সফল হয়েছে।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের যে অংশটুকু ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে গাছ থেকে সিদ্ধার্থ মিঠাইয়ের হাত থেকে ফুল নিয়ে সেটি নিজেই মিঠাইয়ের চুলে লাগিয়ে দিল, যাতে সকলের প্রিয় মিঠাই রানী রীতিমতো ‘হেপ্পি’ হয়ে গেছে। ধীরে ধীরে কাছাকাছি আসছে মিঠাই ও সিদ্ধার্থ। বর্তমানে এই ধারাবাহিকের অনুরাগীরা সকলেই তাদের এই প্রিয় অনস্ক্রিন জুটির মিলন পর্ব দেখার অপেক্ষায় রয়েছেন।

তবে সম্প্রতি আবারো তাদের পরিবারের উপর ধেয়ে এসেছে আরও এক বিপদের ছায়া। মিঠাইয়ের বিশ্বাস জ্যাঠামশাই এসে তাদের খবর দিয়ে গিয়েছে তাদের ফুড লাইসেন্স যেকোনো মুহূর্তে ক্যানসের হতে পারে। সেই কথা শুনে ছদ্মবেশে মিঠাই চলে যায় সোমের মিষ্টির দোকানে, সেখানে গিয়ে সে জানতে পারে সবটাই। এরপরে গল্প অনুযায়ী ধারাবাহিকে কি হতে চলেছে তা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button