‘দামে কম মানে ভালো’ – বান্ধবীর ছবিতে কমেন্ট শোভনের, খুনসুটিতে মাতলেন দুজন

ফেইসবুক থেকে ইনস্টাগ্রাম যা খুলবেন সেখানে একই জিনিস লেগে রয়েছে , ‘দামে কম মানে ভালো।’ গত কয়েকদিনে এই বিজ্ঞাপন ছড়িয়ে পড়েছে ফেসবুক থেকে ইনস্টাগ্রাম।

লোকের মুখে একটাই কথা দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার। এই একই তালে তাল মেলাতে দেখা গেলো গায়ক শোভন গাঙ্গুলিকে।

বান্ধবী স্বস্তিকার সঙ্গে খুনসুটিতে মেতেছেন গায়ক, তার বহু পুরোনো ছবিতে গিয়ে কমেন্ট করেছেন ‘দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার।’

ছবিগুলি যথেষ্ট পুরোনো প্রায় তখনকার যখন স্বস্তিকা টেলিভিশন জগতে পদার্পন করেননি। তখন আর সাধারণ মেয়েদের মতোই ছিলেন স্বস্তিকা। সেই পুরোনো ছবিতেই এই রকম কমেন্ট করে বসেন শোভন।

শোভনের এই কমেন্ট দেখে চুপ করে থাকার পাত্রী নন স্বস্তিকা, জবাবে তিনিও গায়কের সাথে খুনসুটিতে মেতে ওঠেন। যদিওবা শোভনের এই রূপ কমেন্টে মোটেই খুশি হয়নি স্বস্তিকার ভক্তকুল।

শোভনের কোমেনের উত্তরে অনেক ভক্ত আবার শোভনের কাজকে “অশোভনীয়” বলেন। তাতে স্বস্তিকার আবার পাল্টা কমেন্ট কোনটাকে অশোভনীয় বললেন নাকি ছবিটাকে

স্বস্তিকার এই রূপ মন্তব্যে আর যাই হোক এই টুকু বোঝা গেলো যে কেউই কারুর কথাতে মনক্ষুন্ন নন বরং দুজনেই দিব্যি খুনসুটিতে ব্যাস্ত।

অর্থাৎ প্রেমে কোনোরূপ কমতি কেউই করতে নারাজ। চলতি বছরেই শোভন ও স্বস্তিকা নিজেই নিজেদের সম্পর্কের কথা ভক্তদের জানান। আপাতত দুজনেই নিজের নিজের বাড়িতে রয়েছেন।