বাংলা সিরিয়াল

এবার ইংরেজি শিখবে ‘মিঠাই’! সরস্বতী পুজোয় মিঠাইয়ের হাতেখড়ির দায়িত্ব নিল স্বয়ং সিদ্ধার্থ, ভাইরাল হলো মিঠাই এর নতুন প্রোমো

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষস্থান ধারাবাহিকভাবে নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে। তা থেকে প্রমাণ হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে কতটা জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। তবে দর্শকদের একাংশ একাধিকবার স্বীকার করেছেন যে এই ধারাবাহিক এতটা জনপ্রিয় কারণ ধারাবাহিকের নির্মাতারা দর্শকদের জন্য নিত্য নতুন চমক রাখেন গল্পের মধ্যে। যে কারণে দর্শকরা এতটা আগ্রহী এই ধারাবাহিক দেখতে।

এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল সকলের প্রিয় মিঠাইকে ইংরেজি শেখানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ। প্রসঙ্গত এতদিন বিভিন্ন ইংলিশ শব্দ ভুল ভাবে উচ্চারণ করতে দেখা যেত মিঠাইকে। দর্শকদের কিন্তু দারুণ পছন্দ ছিল সেই সমস্ত শব্দগুলি। তবে এবার বদলাতে চলেছে ধারাবাহিকের গল্প। কারণ এবার মিঠাইকে ইংরেজি শিখে দেখতে পাবেন দর্শকরা।

জানা গিয়েছে সরস্বতী পুজোর দিন হাতেখড়ির মাধ্যমে মিঠাইকে ইংরেজি শেখানোর দায়িত্ব নেবে সিদ্ধার্থ এবং প্রথমেই মিঠাই ইংরাজিতে লিখবে যে সে তার পরিবারকে ভালোবাসে। বলাই বাহুল্য এই প্রোমো ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ জানিয়েছেন তারা আর অপেক্ষা করতে পারছেন না এপিসোডটি দেখার জন্য। দর্শকদের একাংশ মনে করছেন মিঠাই ইংরেজি শিখতে শুরু করলে ধারাবাহিকের জনপ্রিয়তা আরো বৃদ্ধি পাবে দর্শকদের মধ্যে।

Back to top button