বাংলা সিরিয়াল

মিঠাই এর কষ্টে কষ্ট পাচ্ছে সিদ্ধার্থ, বউকে জোর করে ওষুধ খাইয়ে দিল উচ্ছে বাবু, ভাইরাল ভিডিও

মোদক বাড়িতে আবারো হৈ-হুল্লোড়। এবারে বাড়ির বয়োজ্যেষ্ঠ ঠাম্মার ইচ্ছেতেই শুরু হতে চলেছে দুর্গাপুজো। আর এবারের দূর্গা পূজার সমস্ত দায়িত্ব গিয়ে পড়েছে বাড়ির নতুন বৌমা অর্থাৎ মিঠাইয়ের কাঁধে। বুঝতেই পারছেন কোন ধারাবাহিকের কথা বলছি, হ্যাঁ আপনাদের সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকের কথাই বলা হচ্ছে এখানে। বর্তমানে দুর্গাপুজোর এপিসোড গুলো দেখানো হচ্ছে বিভিন্ন ধারাবাহিকে। ধারাবাহিকের ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দূর্গাপূজার উৎসব। আর এ বছর দুর্গা পূজার সমস্ত দায়িত্ব নতুন বৌমা মিঠাইয়ের হাতে।

কিন্তু মিঠাইয়ের ধুম জ্বর, দুর্গাপূজার আগেই জ্বর বাধিয়ে বসেছে মিঠাই রানী। অন্যদিকে বাড়ির অতিথিদের জ্বালায় অতিষ্ঠ হয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে সিদ্ধার্থ। পাহাড় ভ্রমণের জন্য রওনা হয়েছে সে। কিন্তু বেরোনোর পথেই জানতে পারে সে মিঠাইয়ের ধুম জ্বর, তাই তার সমস্ত প্ল্যান ক্যানসেল করে দিয়ে স্ত্রীয়ের সেবা যত্নের জন্য বাড়িতেই থেকে যায় সিদ্ধার্থ। ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের কেমিস্ট্রির দর্শকের পছন্দের। তার মধ্যে দিনে দিনে সিদ্ধার্থ এবং একে অপরের কাছাকাছি আসছে। ইতিমধ্যেই মিঠাই কে সিদ্ধার্থ স্ত্রী হিসেবে মেনে নিয়েছেন। স্ত্রীয়ের মর্যাদা তাকে দিয়েছে, বিয়েতে বিশ্বাসী হয়েছে। এবার ধীরে ধীরে ভালোবাসা জন্মাবে দুজনের মধ্যে। আগামী দিনের সেই সমস্ত আমরা দেখতে পাব। ইতিমধ্যে মিঠাই এর সমস্ত দায়িত্ব নিয়েছে সিদ্ধার্থ। তার ভালো-মন্দ বুঝতে শিখেছে, তাই মিঠাইয়ের এই বিপদের দিনে মিঠাই কে একা রেখে ঘুরতে যাওয়ার প্ল্যান ক্যানসেল করে দেবে তাই স্বাভাবিক।

শুধু তাই নয় নিজের স্ত্রীকে নিজের হাতে ওষুধ খাইয়ে সেবা যত্ন করছে। মিঠাই কে আমরা বরাবরই চঞ্চল দুষ্টু স্বভাবের মেয়ে হিসেবে দেখে এসেছি, তাই এক্ষেত্রে তার অন্যথা হল না। ওষুধ খেতে নারাজ মিঠাই। কিছুতেই ওষুধ খাবে না, কিন্তু উচ্ছে বাবুও ছাড়ার পাত্র নয় মিঠাই কে সে ওষুধ খাইয়ে ছাড়বে অবশেষে সিদ্ধার্থের শাসনে মিঠাই সিদ্ধার্থের সব কথা মেনে নিতে বাধ্য হয়।

ধারাবাহিকের এই ভিডিও ইতিমধ্যেই জি বাংলার অফিশিয়াল পেজ থেকে আপলোড করা হয়েছে এবং আপলোড করার সাথে সাথেই ভিডিও ভাইরাল। বর্তমানে তো সবার প্রিয় ধারাবাহিক মিঠাই। জনপ্রিয়তার শীর্ষে এখন টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রয়েছে বেশ কয়েক মাস ধরে। সেখান থেকে কেউ টলাতে পারছেনা প্রতিদিন ধারাবাহিকে দেখা যাচ্ছে নিত্যনতুন পোস্ট সিদ্ধার্থের কেমিস্ট্রি আরো জমজমাট হতে চলেছে আগামী পর্বগুলোতে তা বেশ স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Back to top button