বাংলা সিরিয়াল

মিঠাই এর অপমান মেনে নিতে পারল না সিদ্ধার্থ! তাহলে কি আস্তে আস্তে মিঠাই এর ওপর মন পড়ছে তার

বাংলা ধারাবাহিকের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জিবাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকটি শুরুর পর থেকে একের পর এক নতুন টুইস্ট এবং একের পর এক মজাদার দৃশ্য দর্শকের মন চুরি করে নিয়েছে।

দিন দিন টিআরপির রেটিং বাড়িয়ে নিজের প্রথম স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি শুরুর পর থেকেই প্রথম স্থানেই রয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রয় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

বিয়ে থেকে ডিভোর্স, ডিভোর্স ডিভোর্স এর ফুলসজ্জা তারপরে মিঠাই পরিবারের নতুন অভিযান পার করে এই ধারাবাহিকের নতুন চমক চিতল পিঠা। এই চিতল পিঠা কর্পোরেট অফিসের বাবুদের খাওয়ানোর জন্য অফিসের মধ্যেই একেবারে উনুন নিয়ে এসে হাজির মিঠাই।

তবে প্রফেশনাল জায়গায় এরকম উনুন নিয়ে মিঠাইকে আসতে দেখেই বেজায় চটেছেন চিরশত্রু তোর্সা। যা নয় তাই বলে একঘর লোকের সামনে মিঠাইকে অপমান করেছেন তোর্সা। এর আগেও ডিভোর্স পর্বে মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্ক ভাঙতে মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। তবে তার কোনো পরিকল্পনাই সার্থক হয়নি। প্রত্যেকবারই মিঠাই গোপালের আশীর্বাদে এবং গোপালের হেলেপের জন্য জিতে যায়।

তবে একঘর লোকের সামনে মিঠাই এর অপমান মেনে নিতে পারেনি সিদ্ধার্থ। তবে কি মিঠাই কে ভালোবেসে ফেলল বিয়েতে অবিশ্বাসী উচ্ছেবাবু? সিদ্ধার্থ যখন অফিস থেকে ফিরে আসে তখন মিঠাই বলে তার মাথা ধরলে তার মাথায় মেসেজ করে দেবে এবং তার জন্য ‘কষু কষু চা’ বানিয়ে আনবে।

এই প্রসঙ্গে হঠাৎই সিদ্ধার্থ বলে মিঠাই কে কেউ কটু কথা বললে তার গায়ে লাগে। তিনি আরো বলেন,”কেন লোকজনকে এত কথা বলার সুযোগ দাও তুমি! একটা সত্যি কথা বলবো, টেস যখন তোমাকে বাজে বাজে কথাগুলো বলে আমার জাস্ট ভালো লাগে না মিঠাই।”

বাংলায় মিঠাই সিরিয়ালটি দর্শকের মন জয় করে নেয়ার পর বর্তমানে মিঠাই ধারাবাহিকের তামিল রিমেক শুরু হচ্ছে। যেখানে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন কন্নড় অভিনেত্রী সাথী শর্মা। মিঠাই এর নাম বদলে সেখানে সেই একই চরিত্রের নাম রাখা হয়েছে বম্মি। তামিলে মিঠাই এর অনুকরণে বানানো এই ধারাবাহিকটি সম্প্রচারিত হতে দেখা যাবে জী তামিলে। অন্যদিকে উচ্ছে বাবুর চরিত্রে অভিনয় করছেন আনন্দ সেলভাম।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button