বাংলা সিরিয়াল

জিনিয়াস ‘মিঠাই’কে শুধুমাত্র ব্যবসা নয় বরং পড়াশোনা শেখাক সিদ্ধার্থ! সোশ্যাল মিডিয়ায় জোরদার দাবি অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি টিআরপি তালিকাr শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে বিগত বেশ কয়েক মাসের জন্য. যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে ধারাবাহিকটি একাধিকবার দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে. পাশাপাশি ধারাবাহিকের অনুগামীরা জানান ধারাবাহিকে চরিত্রগুলির সঙ্গে তারা খুবই একাত্ম বোধ করেন। যে কারনে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের ধারাবাহিকের গল্প কোনদিকে এগোনো উচিত তা নিয়ে মতামত প্রকাশ করতে দেখা যায়। এবারও তেমনই একটি গুরুত্বপূর্ণ মতামত দিতে দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাই এর ব্যবসায়িক বুদ্ধি প্রখর হলেও পড়াশোনার দিক থেকে সে বেশ কাঁচা। কারণ পারিবারিক চাপে পড়াশুনা আর হয়ে ওঠেনি তার। যে কারনে মাঝে মধ্যেই ধারাবাহিকের ভিলেন তোর্সার কাছে অপমানিত হতে হয় দর্শকদের প্রিয় মিঠাইকে।

তাই এবার অনুগামীরা চাইছেন ধারাবাহিকের উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ যদি পারিবারিক ব্যবসা সামলানোর পাশাপাশি মিঠাইয়ের পড়াশোনার দায়িত্ব নেয় তবে খুবই ভালো হবে যে কারণে এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের একটি বড় অংশকে মিঠাইকে পড়াশোনা শিখিয়ে শিক্ষিত করে তোলার দাবি জানাতে দেখা গিয়েছে।

তবে ধারাবাহিকে নির্মাতারা গল্পকে নিজেদের মতো করে এগিয়ে নিয়ে যান নাকি অনুগামীদের দাবি মানতে বাধ্য হন, সেদিকেই এখন তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

Back to top button