বাংলা সিরিয়াল

শুটিং সেটে ক্রিকেট খেলছে মিঠাই এর সিদ্ধার্থ-রুদ্র, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল ‘মিঠাই’। বর্তমানে মিঠাই ধারাবাহিকের টি আর পি রেট এক নম্বরে রয়েছে। তারপর থেকে এখনো পর্যন্ত মিঠাই এক নম্বর স্থানেই রয়েছে তার নীচে নামেনি। ‘মিঠাই’ ধারাবাহিকে সিড ও মিঠাইয়ের জুটি হিট। এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সৌমিতৃষা নিজের অভিনয় জীবন ছোটপর্দা দিয়েই শুরু করেছিলেন। তবে সিদ্ধার্ত অর্থাৎ আদৃত বড়পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে মিঠাইয়ে অভিনয় করার পর আদৃত এবং সৌমিতৃষা জনপ্রিয়তা চূড়ান্ত শিখরে পৌঁছে গেছেন।

‘মিঠাই’ ধারাবাহিকের সেটের নানা মুহূর্তের ভিডিও থেকে থেকেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সিদ্ধার্ত এবং তার স্কুলের বন্ধু রুদ্র একসাথে ক্রিকেট খেলছে শুটিং এরিয়ার মধ্যেই। তাদের সঙ্গে খেলছে সিদ্ধার্থের ভাই সন্দীপ এবং শুটিং সেটের অন্যান্য লোকজন। তারা শুটিংয়ের ফাঁকেই খেলছিলেন তা বোঝাই গেছে কারণ তারা শুটিং কস্টিউম পড়েই খেলছিলেন।

ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে সিড ও রুদ্র পুরোপুরি খেলার মুডেই ছিলেন ঐ সময়ে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রুদ্র ব্যাট করছেন এবং সিদ্ধার্থ বল করছেন। শুটিংয়ের মাঝে এমন অনেক ঘটনাই ঘটে যা থেকে দুটি ভাইরাল হয় জি বাংলার অফিশিয়াল পেজ থেকে। মিঠাইয়ের জনপ্রিয়তা এখন এতটাই বেড়ে গিয়েছে যে যেকোন ছোট ছোট ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে।

সম্প্রতি এই ধারাবাহিকে সিদ্ধার্ত ধীরে ধীরে মেনে নিচ্ছে মিঠাইকে। এর পাশাপাশি এই ধারাবাহিকে শ্রী ও রাতুলের বিয়ের পরে তাদের মধ্যেকার সম্পর্ক ঠিক করার বিষয়টি দেখানো হচ্ছে। এছাড়াও এই ধারাবাহিকে এখন দিন দিন রুদ্রর প্রেমে পাগল হয়ে যাচ্ছে নিপা। আর তাতেই সমস্যায় পরেছে রুদ্র। বর্তমানে সব মিলিয়ে হিট জি বাংলার ‘মিঠাই’।

Back to top button