বাংলা সিরিয়াল

সিঁদুর মাথায় ‘হবু স্বামী’র সঙ্গে ছবি শেয়ার করলেন ‘দেশের মাটি’র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস! ‘বিয়ে কবে হলো’, প্রশ্ন নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন একটি অতি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী শ্রুতি দাসকে। তার অভিনীত চরিত্রটি দর্শকদের অত্যন্ত কাছের। ফলে ছোট পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি হামেশাই তিনি অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে এবার প্রেমিক ও পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে সিঁদুর পরা একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দিলেন শ্রুতি। কারণ তিনি যে স্বর্ণেন্দুর সঙ্গে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে আছেন সেকথা সকলেই জানতেন। কিন্তু তাদের বিয়ে কবে হলো সে প্রশ্নে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া।

তবে অভিনেত্রী জানিয়েছেন যে ছবিটি শুটিংয়ের ফ্লোর থেকে তোলা। এবং শুটিংয়ের কারণেই সিঁথিতে সিঁদুর পড়তে হয়েছিল তাকে। মেকআপ না তুলেই প্রেমিকের সঙ্গে সেলফি তুলেছিলেন অভিনেত্রী। যা দেখে নেটিজেনদের মনে হয়েছিল হয়তো না জানিয়েই চুপিচুপি বিয়ে করে ফেলেছেন তাদের সকলের প্রিয় শ্রুতি।

তবে অভিনেত্রী কিন্তু পরিচালকের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস। প্রেমিককে ‘হবু স্বামী’ বলেও সম্বোধন করেন তিনি। এদিন ক্যাপশনে তিনি জানান স্বর্ণেন্দু এমন একজন মানুষ যার সঙ্গে হাসিখুশি এবং মজায় ভরা একটি জীবন কাটাতে চান তিনি।

Back to top button