বাংলা সিরিয়াল

আরো একবার রুকমা রায়ের কাছে হেরে গেলেন ‘দেশের মাটি’র শ্রুতি দাস! মাম্পির কাছে হেরে গেলো নোয়া, তুমুল ভাইরাল ভিডিও

জনপ্রিয় ধারাবাহিক গুলির তালিকার স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকটিও রয়েছে। নোয়া- কিয়ান থেকে শুরু করে রাজাও এবং মাম্পির প্রেমের কেমিস্ট্রি দর্শকের নজর কেড়েছে। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ধারাবাহিকটি বেশ রমরমিয়ে চলছে টিভির পর্দায়।

ধারাবাহিকে নোয়া – কিয়ানের জুটি দর্শকরা বেশ মনে ধরে। ধারাবাহিকে হাজারটা ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে নোয়া – কিয়ান এর চার হাত এক হয়। কিন্তু বিয়ের সেই দৃশ্য সম্পন্ন হওয়ার আগেই অভিনেত্রী শ্রুতি দাস করোনা আক্রান্ত হন। ফলে শ্রুতিকে ছাড়াই বেশকিছুদিন চলে ধারাবাহিক।

সেই সময় ধারাবাহিকের মূল আকর্ষণ হয়ে উঠেছিল রাজা – মাম্পি। রাজা মাম্পিই হয় ওঠে দর্শকের মূল আকর্ষণ। তাদের দুজন এর রোমান্স, কেমিস্ট্রি, রাগ, ঝগড়া, খুনসুটি দর্শকের নজর কাড়ে। তখন দর্শকমহলে অভিনেত্রী শ্রুতি দাস এবং রুকমা রায় এর মধ্যে নেটিজেনরা তুলনা করতে শুরু করে। নেটিজেনদের সমালোচনায় শ্রুতি দাস রুকমা রায়ের কাছে হেরে যাচ্ছেন। সেই সময় দেশের মাটিতে নোয়া – কিয়ান এর পরিবর্তে রাজ এবং মাম্পির কেমিস্ট্রি দর্শকের মন বেশি আকৃষ্ট করেছিল।

এবারও সেই হার-জিতের পুনরাবৃত্তি হলো। পর্দায় যেরকম সম্পর্ক হোক, যেমনি কম্পিটিশন হোক না কেন তবে পর্দার বাইরে শ্রুতি এবং রুকমার সম্পর্ক বেশ খুনসুটির এবং মজার। দুজনকে একাধিকবার ইনস্টাগ্রামে রিলের মাধ্যমে মজা করতে দেখা যায়। বলা যায় একে অপরের ভিডিও সঙ্গী দুজন।

সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রুতি এবং রুকমা লাফিং চ্যালেঞ্জের একটি ভিডিও আপলোড করে। যেখানে শর্ত ছিল ভিডিওটিতে যে হেসে ফেলবে প্রথমে সেই হেরে যাবে অপরজনের কাছে। চ্যালেঞ্জ অনুযায়ী ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রুতি রুকমা রায় এর আগে নিজেকে সামলাতে না পেরে হেসে ফেলেন। সুতরাং স্পষ্ট বোঝা যাচ্ছে এখানে বিজয়ী হলেন রুকমা রায়।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button