বাংলা সিরিয়াল

গায়ের রং নিয়ে এবার এই মোক্ষম জবাব দিলেন টেলিভিশনে ছোটপর্দার অভিনেত্রী শ্রুতি দাস, মুখ খুললেন সমালোচকদের বিরুদ্ধে

আমরা সকলেই টেলিভিশনে ছোটপর্দার অভিনেত্রী শ্রুতি দাস কে চিনি। জি বাংলা ত্রিনয়নী ধারাবাহিকের মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তারপরে স্টার জলসা দেশের মাটি ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা চূড়ায় পৌঁছে গেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে নানা ধরনের বাজে মন্তব্য করা হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। তার খবর আমরা এর আগেও বহুবার পেয়েছি। এমনকি শ্রুতি এই ব্যাপারে অনেকবার মুখ খুলেছিলেন ইন্টারভিউতে বলেছিলেন বিভিন্ন কথা। বারবার বর্ণবৈষম্য, তার গায়ের রং নিয়ে চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। নেটিজেনদেরও মোক্ষম জবাব দিতে ছাড়েনি অভিনেত্রী। ২০২২ এ এসেও মানুষের এতটা নিজ ভাবনা তিনি ভাবতে পারেননি। যার কারণে অনেক কঠিন পদক্ষেপ নিয়েছিল হাজির হয়েছিল লালবাজার থানার দ্বারে। তবে ২০২১ যেমন তাকে অনেক কিছু দিয়েছে তেমনি অনেক কিছু শিখিয়েছে। শিখিয়েছে কি করে শিরদাঁড়া সোজা রেখে লড়াই করতে হয় মানুষের সঙ্গে।

বারবার এই ধরনের সমালোচনার শিকার হয়ে শেষ পর্যন্ত আর চুপ থাকেন এ অভিনেত্রী। পুলিশের দ্বারস্থ হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করেছেন তবে থেমে থাকেনি কটাক্ষ, ট্রোল হতে হয়েছিল বারবারই। তবে নতুন বছরে একেবারে অন্য মুডে ধরা দিলেন অভিনেত্রী। এবারে সাউথ ইন্ডিয়ান অভিনেতা আল্লু অর্জুন এর সঙ্গে তালে তাল মিলালেন অভিনেত্রী। ভাবছেন দক্ষিণী অভিনেতা সঙ্গে বাংলা টেলিভিশনের ছোটপর্দার অভিনেত্রী কিভাবে তালে তাল মিলিয়ে চলছে। তবে এটি কোন সিনেমার গল্প নয় বাস্তবের গল্প। বাস্তব জীবনে এরকম অনেক মানুষই আমাদের সাধারন মানুষের জীবনে ইনস্পিরেশন তাদের দেখে আমরা ভবিষ্যতে কিছু করার সিদ্ধান্ত নিয়ে থাকে সে রকমই আল্লু অর্জুন হলেন শ্রুতি দাসের ইনস্পিরেশন।

গত বছরই মুক্তি পেয়েছে আল্লু আর্যুন অভিনীত জনপ্রিয় সিনেমা পুষ্পা। এই সিনেমায় এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে বলিউড-টলিউড এর সমস্ত সিনেমার ব্যবসা কেও ছাড়িয়ে গিয়েছে তামিল-তেলেগু ছাড়াও বিভিন্ন ভাষাতে এই ছবি এবারে সিনেমা হলে রিলিজ হয়েছিল যার কারণে ব্যবসা হয়েছে দ্বিগুণ। আল্লু অর্জুনের সিনেমা বলিউড থেকে টলিউড সকল মানুষই দেখতে বেশ ভালোবাসেন। যার কারণেই এই বছর তাঁর এই সিনেমা তেলেগু তামিল ছাড়া অন্যান্য ভাষায় ডেবিউ করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। পুষ্পা ছবির একটি জনপ্রিয় গান হল ‘ও বলেগা ইয়া উঁহু বলেগা শালা-ও’। বর্তমানে এই গান সকলের মুখে মুখে ঘুরছে। ইনস্টাগ্রামে অধিকাংশ মানুষই এই গানের সঙ্গে ভিডিও বানিয়ে ফেলেছেন ইতিমধ্যে শ্রুতি ও সেই তালিকায় নাম লেখালেন।

সম্প্রতি ছবির এই জনপ্রিয় গানের সঙ্গে নাচলেন অভিনেত্রী শ্রুতি দাস। এই গানের মাধ্যমে শ্রুতি একটা মেসেজ সকলকে দিতে চেয়েছেন আর সহ্য নয়, রুখে দাঁড়ানোর সময়, এবারে কারো সমালোচনা তে কান দিবেন না তিনি। ভিডিওতে অভিনেত্রীকে থেকে ধূসর রঙের একটি চকমকি টপ এবং কালো রঙের শর্ট স্কার্ট পরে দেখা গিয়েছে। দুর্দান্ত হট নাচের স্টেপ এর মাধ্যমে দর্শকের নজর কেড়েছেন শ্রুতি। দারুন ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button