বাংলা সিরিয়াল

স্বপ্নের নায়িকা কোয়েল মল্লিককে নিয়ে মুখ খুললেন শ্রীমা, মহালয়ার দিন ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন শ্রীমা, সেই ছবিই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

দোরগোড়ায় কড়া নাড়ছে পুজো। আর পুজো মানেই মহালয়া। মহালয়া ছাড়া পুজোটাই অসম্পূর্ণ। মহালয়ার দিন ভোর ৪-টের সময় রেডিওতে বেজে ওঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বর জানান দেয় পূজো এসে গেছে। মহালয়ার আর একমাসও বাকি নেই।

এই মহালয়ার দিন টলিউড ইন্ডাস্ট্রি তারকারা বিভিন্ন রূপে ধরা দেন পর্দায়। ভোর ৫-টা থেকে শুরু হয় টিভিতে মহালয়ার অনুষ্ঠান। যেখানে দেখানো হয় মা দুর্গার মহিষাসুরমর্দিনী হয়ে ওঠার সেই পুরাণ কাহিনী যা যুগ যুগ ধরে মানুষ জেনে আসছেন।

সম্প্রতি তেমনই একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে ‘মহাগৌরী’ রূপে দেখা মিলবে শ্রীমা ভট্টাচার্যের। ২০২১ এই অভিনেত্রীকে দুহাত ভরে দিচ্ছে এমনটাই বক্তব্য অভিনেত্রীর। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘‘কৈলাস খেরের পর কোয়েল মল্লিক। এঁদেরকেই ছোট থেকে স্বপ্নে দেখে এসেছি। বিশেষ করে কোয়েলদিকে। এই পুজো তাঁর সঙ্গে কাজ করার সুযোগ করে দিল।

২০২১-এর পুজো আমায় দু’হাত ভরে দিচ্ছে।’’ বলাই যায় এই বছর স্বপ্ন পূরণ হলো অভিনেত্রীর। চল স্বপ্নের নায়িকা কোয়েল মল্লিকের সাথে অভিনয় করলেন ইনি। তিনি বলেছেন, ‘‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকারও আমার খুব প্রিয়। কিন্তু কোয়েল মল্লিকের মতো নয়। ওঁর সঙ্গে কাজ করার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। ভীষণ মাটির কাছাকাছি কোয়েলদি। খুব নরম।

এর আগে সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথম দেখেছিলাম। ছবি তোলার মধ্যেই সেই সাক্ষাৎ সীমাবদ্ধ ছিল। এই প্রথম কাজ করলাম। কী নিষ্ঠা! যদিও শ্যুটের চাপে ভাল করে কথা বলার সময় পাইনি।’’ টিভিতে মহালয়ার অনুষ্ঠানে কাজ করার পর থেকেই বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন এই অভিনেত্রী।

অভিনেত্রীর অনেকদিনেরই ইচ্ছা তিনি টেলিভিশনে মহালয়ার অনুষ্ঠানে কাজ করবেন। এবার সেই সুযোগ তার কাছে এসেছে। তিনি তার সদ্ব্যবহার করেছেন। তার কথায় মহালয়ার দিন তার দেখা মিলবে টেলিভিশনের পর্দায় এই কথাটাই তাকে ভীষণ আনন্দ দিচ্ছে। শেষের তিনি এও জানান যে নতুন কাজ আসছে। তবে তিনি ধারাবাহিকে নাকি ওয়েব সিরিজে নাকি কোন মিউজিক ভিডিওতে কাজ করেছেন তা নিয়ে কিছু বলেননি এই অভিনেত্রী।

Back to top button