শোভন গাঙ্গুলি চরিত্রহীন! গার্লফ্রেন্ড স্বস্তিকা একসাথে ফটো দিতেই নেটিজেনর তীব্র আক্রমণের মুখে এই বিখ্যাত যুগল

এক সময় সংগীত শিল্পী ইমন চক্রবর্তী এবং শোভন গাঙ্গুলি জুটি অনেকেরই অত্যন্ত প্রিয় ছিল। তারপরে গঙ্গা দিয়ে বয়ে গেছে বহু জল। বর্তমানে ইমন বিবাহিত মিউজিক প্রোডিউসার নীলাঞ্জন চক্রবর্তীর সঙ্গে। অপরদিকে শোভন চুটিয়ে প্রেম করছেন জি বাংলার কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত নায়িকা স্বস্তিকা দত্তের সঙ্গে।

ধারাবাহিকের সূত্রেই টলিউডে নিজের নাম করেছেন স্বস্তিকা একের পর এক জনপ্রিয় ধারাবাহিক যেমন ‘কি করে বলবো তোমায়’, ‘ভজ গোবিন্দ’ ইত্যাদি সিরিয়ালের মুখ্য নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় স্বস্তিকা।

এতদিন বারংবার বিভিন্ন ইউটিউব চ্যানেল এবং মিডিয়া স্বস্তিকা এবং শোভনের সম্পর্ক রয়েছে বলে দাবি করলেও মুখ বন্ধ রেখেছিলেন শোভন স্বস্তিকা স্বয়ং। কিন্তু বেশ কিছুদিন হল আর কোন লুকোছাপা না করেই সম্পর্কটিকে পাবলিক করেছেন গায়ক ও অভিনেত্রী।

এখন দুজনেই মাঝে মধ্যে নিজেদের সোশ্যাল মেডিয়া হ্যান্ডেলের লক্ষাধিক ফলোয়ারের সঙ্গে একে অপরের সঙ্গে তোলা ছবি শেয়ার করতে দ্বিধাবোধ করেন না।

তেমনি এদিন স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শোভনের সঙ্গে তোলা একটি কাপল ফটো পোস্ট করেন কিন্তু তারপরই নেটিজেনদের তীব্র রোষের মুখে পড়তে হয় তাকে। কেউ কমেন্ট করেন শোভনকে একেবারেই মানায় না স্বস্তিকার সঙ্গে। কেউবা আবার শোভনের লুক না, বরং চরিত্র নিয়ে আঙ্গুল তুলে বলেন শোভন নাকি চরিত্রহীন!

অনুগামীদের একাংশের এমন প্রতিবাদের মুখে পড়ে অবশ্য শোভন স্বস্তিকা কেউই মুখ খোলেননি এখনও। তবে এ কথা বলা যেতেই পারে যায় হয়ে যাক, এই কাপলের প্রেম কিন্তু কমেনি এক ফোঁটাও, তা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বেশ বুঝতে পারা যায়।