বাংলা সিরিয়াল

গুনগুন এর বাড়ি ছাড়ার পরই সৌজন্যের সঙ্গে গাঁটছড়া বাঁধলো তিন্নি, খড়কুটো ফ্যান পেজের ছবি পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হলো বিতর্ক

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো। সুখ দুঃখ হাসি মজা নিয়ে গড়ে ওঠা মুখার্জি পরিবারের গল্প এই ধারাবাহিককে ফুটিয়ে তোলা হয়।

তবে বেশ কয়েকদিন ধরেই মুখার্জি পরিবারের উপর নেমে এসেছে অনেক বিপদ, বর্তমানে গুনগুন উপর বেজায় চটে রয়েছে পুরো পরিবার। মিষ্টি এবং গুনগুন এর মধ্যে দূরত্ব বেড়েছে। আর এই অশান্তি দূরত্বের কেন্দ্রে রয়েছেন মিষ্টির সন্তান। মিষ্টির মেয়ে জন্মানোর পর থেকে গুনগুন তাকে এত তাই ভালোবেসে ফেলেছে যে মিষ্টির থেকেও বেশি অধিকার বোধ ফলাচ্ছে সে। আর তাতেই বেজায় চোটে হয়েছে পরিবারের প্রত্যেকে।

বর্তমানে ধারাবাহিকে মিষ্টির মেয়ে কে নিয়ে মিষ্টি এবং গুনগুনের মধ্যে অশান্তি তৈরি হয়েছে যা পরিবারের সকলের মধ্যে প্রভাব ফেলেছে। গুনগুনের ছেলেমানুষি ঘিরে সকলেই যে বিরক্ত তা স্পষ্ট দর্শক মহলে বেশ প্রভাব পড়েছে। মিষ্টির সন্তানকে নিয়ে গুনগুনের এই বাড়াবাড়ি যেন তিতিবিরক্ত করে তুলেছে দর্শককে।

পরিবারের সকলের কাছেই দোষী গুনগুন সকলেই তার উপর বিরক্ত হয়ে অনেক কথা শোনায়, এমনকি তার স্বামী সৌজন্য পর্যন্ত এবারে তার পাশে দাড়ায়নি। গুনগুন এর এই অপমানের কথা তার বাবার কানে যেতেই সে নিজের মেয়ে কে বাপের বাড়ী নিয়ে আসার সিদ্ধান্ত নেন। বাড়ি ছেড়ে যাওয়ার আগে গুনগুন সৌজন্যে কে সমস্ত কিছুর জন্য দায়ী করে বেড়িয়ে যায়।

অন্যদিকে গুনগুন বাড়ি ছাড়ার পর খড়কুটোর ফ্যান পেজ থেকে তিন্নি এবং সৌজন্যের বিয়ে কথা বলা হচ্ছে। তাদের দুজন ছবি পোস্ট করে আশির্বাদ ও চাওয়া হয়েছে।

Back to top button