বাংলা সিরিয়াল

‘আপনার থেকে এটা আশা করিনি’! সাহসী পোশাকে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের উন্মুক্ত বক্ষ বিভাজিকার ফটো দেখে জানালেন ‘গাঁটছড়া’র অনুগামীরা

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। পাশাপাশি বড়পর্দাতেও জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তের সঙ্গে একটি সিনেমায় কাজ করেছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ফটো অনুগামীদের সামনে ভাগ করে নিতেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। তার থেকে এমনটা মোটেও আশা করেননি নেটিজেনরা, কমেন্টের মাধ্যমে জানাতে দেখা গেল তাদের।

প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যে কারণে মূলত শাড়ি এবং অন্যান্য ট্রেডিশনাল পোশাকে তাকে বেশি দেখতে পান দর্শকরা। তবে কাজের সূত্রে মাঝেমধ্যেই নানান রকম ফটোশুট করে থাকেন তিনি। তেমনই একটি সাহসী ফটোশুটের ছবি ভাগ করে নিয়েছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

যেখানে তাকে কালো রঙের বিকিনি পরে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে বলাই বাহুল্য কমেন্টের মাধ্যমে নিজেদের অসন্তোষ প্রকাশ করতে দ্বিতীয়বার ভাবেননি তারা অনেকেই জানিয়েছেন সোলাঙ্কি তাদের প্রিয় অভিনেত্রী, তবে তাকে সাহসী পোশাকে তারা মোটেও দেখতে চান না।

তবে ইতিমধ্যেই মুখ খুলেছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকে কাজ করা ছাড়াও অভিনেত্রীর অন্যান্য পরিচয় রয়েছে। তাই কাজের জন্য বিভিন্ন ধরনের পোশাক পরতে হতেই পারে তাকে। তাই পোশাক দিয়ে সোলাঙ্কিকে বিচার না করার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button