‘সাথীহারা’ ফিল্মে হয়েছিলেন সুপারস্টার জিৎ এর মা! বর্তমানে বস্তিতে ফুল বিক্রি করতে হচ্ছে সেই অভিনেত্রী ইন্দ্রানী ঘোষকে

টলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রীই স্ট্রাগল করে নিজেদের পায়ের তলার জমি শক্ত করেন। কিন্তু তাদের সাফল্য অনেক ক্ষেত্রেই স্থায়ী হয় না। অচিরেই তাদের হারিয়ে যেতে হয় ইন্ডাস্ট্রি থেকে। তবে অভিনেত্রী ইন্দ্রানী ঘোষ সেই দলে পড়েন না।
হ্যাঁ এই মুহূর্তে বস্তিতে ফুল বিক্রি করেই দিন কাটাচ্ছেন তিনি, তা ঠিক। কিন্তু বাস্তব জীবনে তা নয়।

বাস্তব জীবনে আপাতত তিনি চুটিয়ে অভিনয় করছেন বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে। স্টার জলসা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ এ আপাতত তিনি ফুল কাকির ভূমিকায়। আর চরিত্রের কারণেই তাকে এখন বস্তিতে ফুল বিক্রি করতে হচ্ছে। এর আগেও অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘রাখি বন্ধন’এ তার চরিত্র, নাম চম্পা চামেলী দাস সাড়া ফেলেছিল দর্শকমহলে।

ধারাবাহিকের সঙ্গে সঙ্গে উচ্চ প্রশংসিত হয়েছিল তার অভিনয়। এবার খেলাঘর সিরিয়ালটি টিআরপি রেটিং লিস্টের শীর্ষস্থান দখল করে আছে। তার অনেকটা কৃতিত্বই দর্শকরা দিচ্ছেন ইন্দ্রানী ঘোষকে।

প্রসঙ্গত মাত্র ১৭ বছর বয়সে স্কুলে পড়াকালীন থিয়েটার দলে যোগ দিয়েছিলেন তিনি। তারপর ধীরে ধীরে তার অভিনয়ের সূচনা হয় থিয়েটার থেকে বড় পর্দায়।

‘তবু ভালোবাসি’ মুভি তে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের রোলে ছিলেন তিনি। বলা যেতে পারে ইন্ডাস্ট্রির সমস্ত প্রথম সারির নায়কদের সঙ্গে অভিনয়ও করে ফেলেছেন তিনি।

বর্তমানে ইন্দ্রানী মজে আছেন ছোটপর্দার ধারাবাহিকে। তার অভিনয় এখনো দর্শকদের চমকে দিচ্ছে। তার চরিত্র যতই কঠিন হোক না কেন ইন্দ্রানী তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করতে ব্যর্থ হন না।